বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

‘প্যাডম্যান’ সন্তোষজনক অবস্থানে

| প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

প্রথমেই বলা যায় এমন চলচ্চিত্রের সীমাবদ্ধতা বিশেষভাবে বিবেচনায় রাখা যায়। বলার অপেক্ষা রাখে না এটি কোনও প্রচলিত প্রেমকাহিনী অথবা চলচ্চিত্রের বিষয়বস্তুই নয়। কিন্তু এরপরও অক্ষয় কুমার অভিনীত ‘প্যাডম্যান’ সন্তোষজনক দর্শক আকর্ষণ করেছে প্রথম দিনেই। আর ‘ওয়ার্ড অফ মাউথ’ বলে চলচ্চিত্রে বাণিজ্যে একটি কথা আছে। তার আনুকূল্যও পেয়েছে ফিল্মটি। তাতে পরের দিনের শোগুলোতে দর্শকের সংখ্যা উল্লেখযোগ্য হারে বেড়েছে।
টুইংকল খান্নার ‘দ্য লেজেন্ড অফ লাকশমি প্রসাদ’ বইয়ের অন্তর্ভুক্ত ‘দ্য স্যানিটারি ম্যান অফ স্যাক্রেড ল্যান্ড’ ছোট গল্প অবলম্বনে ‘প্যাডম্যান’ পরিচালনা করেছেন আর. বল্কি। তামিল নাড়ুর সমাজকর্মী অরুণাচলম মুরুগানান্থমের কাজ অবলম্বনে টুইংকল গল্পটি লিখেছেন। অরুনাচলম কম খরচে স্যানিটারি প্যাডের প্রচলন করে খ্যাতি পেয়েছেন।
অক্ষয় ছাড়া চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন সোনম কাপুর এবং রাধিকা আপ্তে। প্রথম দিন চলচ্চিত্রটি আয় করেছে ১০.২৬ কোটি রুপি। দ্বিতীয় দিন শনিবার দর্শক কমে যাবার কথা থাকলেও আয় হয়েছে ১৩.৬৮ কোটি রুপি। রবিবারের আয় ছিল ১৬.১১ কোটি রুপি। সপ্তাহান্তে আয় ৪০.০৫ কোটি রুপি। সোমবার ফিল্মটি আয় করেছে ৫.৮৭ কোটি রুপি। মঙ্গলবারের ৬.১২ কোটি রুপি আয়ে ‘প্যাডম্যান’ ৫০ কোটি রুপি আয় অতিক্রম করেছে (আয় ৫২.০৪ কোটি রুপি)। ভারতের ২৭৫০ পর্দায় এবং বহির্বিশ্বে ৬০০ পর্দায় ফিল্মটি প্রদর্শিত হচ্ছে।
‘পদ্মাবত’ ফিল্মটির আয় ২৫০ কোটি রুপি ছাড়িয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন