বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ফিফটি শেডস ফ্রিড

| প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

ই. এল. জেমসের লেখা একই নামের উপন্যাস অবলম্বনে রোমান্টিক ড্রামা ‘ফিফটি শেডস ফ্রিড’ পরিচালনা করেছেন করেছেন জেমস ফোলি; এটি ‘ফিফটি শেডস’ ট্রিলজির শেষ পর্ব। ‘পারফেক্ট স্ট্রেঞ্জার’ (২০০৭), ‘কনফিডেন্স’ (২০০৩), ‘দ্য করাপ্টর’ (১৯৯৯), ‘দ্য চেম্বার’ (১৯৯৬), ‘আফটার ডার্ক, মাই সুইট’ (১৯৯০) এবং ‘হু’জ দ্যাট গার্ল’ ফোলি পরিচালিত কয়েকটি চলচ্চিত্র।
ক্রিস্টিয়ান (জেমি ডরন্যান) আর অ্যানা (ডেকোটা জনসন) সবে তাদের মধুচন্দ্রিমা থেকে ফিরেছে। শুধু অ্যানার জন্য ক্রিস্টিয়ান একটি প্রকাশনা প্রতিষ্ঠান কিনেছে। অ্যানা সেই প্রতিষ্ঠানের কমিশনিং এডিটর। একদিন অ্যানা জানায় সে সন্তানসম্ভবা। এতে ক্রিস্টিয়ানকে ক্রুদ্ধ হতে দেখে সে বিস্মিত হয়। সে জানতে পারে আসন্ন সন্তানের প্রতি তার মনোযোগ আর ভালবাসা বেশি থাকবে এই কারণই ক্রিস্টিয়ানের রাগের ভিত্তি।
এদিকে অ্যানার পুরনো বস তাদে উত্ত্যক্ত করা ছাড়েনি। তাকে অপহরণে ব্যর্থ হয়ে তারও কাচেই একজনকে অপহরণ করে অ্যানার কাছে সে ৫ মিলিয়ন ডলার মুক্তিপণ দাবী করে।

বলিউড শীর্ষ পাঁচ
১ প্যাডম্যান, ২ পদ্মাবত, ৩ টাইগার জিন্দা হ্যায়, ৪ নাইন্টিন টোয়েন্টিওয়ান, ৫ মুক্কাবাজ
হলিউড শীর্ষ পাঁচ
১ ফিফটি শেডস ফ্রিড, ২ পিটার র‌্যাবিট, ৩ দ্য ফিফটিন : সেভেন্টিন টু প্যারিস, ৪ জুমানজি : ওয়েলকাম টু দ্য জাঙ্গল, ৫ দ্য গ্রেটেস্ট শোম্যান

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন