বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

‘ব্লেড রানার টোয়েন্টি ফর্টিনাইন’ নিয়ে রুটগার হাওয়ারের মন্তব্য

| প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

রিডলি স্কট পরিচালিত ‘বেøড রানার’ চলচ্চিত্রের অভিনেতা রুটগার হাওয়ার মন্তব্য করেছেন ফিল্মটির কোনও সিকুয়েলের প্রয়োজন ছিল না। হাওয়ার ১৯৮২ সালে মুক্তিপ্রাপ্ত মূল চলচ্চিত্রটিতে রেপ্লিকেন্ট রয় ব্যাটির ভূমিকায় অভিনয় করেছিলেন। তিনি মনে করেন দ্যনি ভিলনভ পরিচালিত গত বছরের ‘বেøড রানার টোয়েন্টি ফর্টিনাইন’ চলচ্চিত্রটি চরিত্র-কেন্দ্রিক নয়।
“আমি চলচ্চিত্রটি খুঁটিয়ে দেখেছি। দেখতে ভাল লেগেছে তবে আমি কষ্ট করেও সেটি নির্মাণের প্রয়োজনীয়তা খুঁজে পাইনি। আমি কেবল মনে করি যদি কোনও কিছু পরম সুন্দর হয়ে থাকে সেটিকে পাশে রেখে অন্য কিছু নির্মাণে মন দেয়া উচিত। এমন কিছুর দিকে ঝোঁকা উচিত নয় যেটি ৩০ বছর আগে সাফল্য পেয়েছে,” হাওয়ার হলিউড রিপোর্টারকে বলেন।
“অনেকভাবেই বলা যায় ‘বেøড রানার’ আসলে রেপ্লিকেন্টদের নিয়ে নির্মিত হয়নি, বিষয়টি অনেকটাই মানবিক হবার অর্থ কী তা নিয়ে। এটি ‘ই.টি.’র মত। তবে দ্বিতীয় ‘বেøড রানার’ নির্মাণের ব্যাপারে যুক্তি কী তা নিয়ে আমি নিশ্চিত নই। এটি চরিত্র-কেন্দ্রিক নয় আর হাস্যরসও নেই, ভালবাসা নেই কোনও প্রাণও নেই। মূল চলচ্চিত্রটির প্রতি শ্রদ্ধা আপনি অনুভব করবেন। তবে আমার কাছে তা যথেষ্ট নয়। আমি জানতাম এটি কাজ করবে না। তবে আমি মনে করি আমি কী মনে করি তা বিবেচ্য নয়,” হাওয়ার বলেন।
সিকুয়েলটিতে প্রধান ভূমিকায় অভিনয় করেছেন রায়েন গসলিং এবং হ্যারিসন ফোর্ড রিক ডেকার্ডের ভূমিকায় ফিরেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন