ঢাকা মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭, ০৯ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

জঙ্গিবাদ দমনে সক্ষম হয়েছি মাদকের বিরুদ্ধে জনমত গড়ে তুলতে হবে আইজিপি

| প্রকাশের সময় : ৪ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : পুলিশ ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বিপিএম (বার) বলেছেন, মাদকের বিরুদ্ধে সরকার জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে। পুলিশও মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছে। মাদকের সমস্যা সমাধানের লক্ষ্যে সবাইকে একযোগে এগিয়ে আসতে হবে। এর পাশাপাশি পরিবারের অভিভাবক, শিক্ষা প্রতিষ্ঠানগুলোকেও মাদক নির্মূলে সহায়তা করতে হবে। তাহলেই সুফল আসবে। আমরা জঙ্গিবাদ দমনে সক্ষম হয়েছি। ঠিক তেমনিভাবে মাদকের বিরুদ্ধে জনমত গড়ে তুলতে হবে।
গতকাল (শনিবার) নগরীর দামপাড়া পুলিশ লাইন মাঠে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা-২০১৮এর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আইজিপি একথা বলেন।
আগামী জাতীয় সংসদ নির্বাচন প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের জবাবে আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেন, নির্বাচন কমিশন নির্বাচনের কাজ করবে। আর আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সকল সদস্য এ কাজে সহায়তা করবে। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তব্যে তিনি আরও বলেন, পুলিশ বাহিনীর সকল সদস্য সারা বছর পরিশ্রম করে থাকেন। আর এ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার জন্য অপেক্ষার প্রহর গুণতে থাকেন। চমৎকার এ প্রতিযোগিতা আয়োজনের জন্য যারা সম্পৃক্ত আছেন এবং যে সকল ক্রীড়াবিদ অংশ নিয়েছেন তাদের উৎফুল্লতা দেখে আমি অত্যন্ত খুশি হয়েছি। এছাড়া সন্ধ্যায় মাদক বিরোধী কনসার্ট আয়োজনে চট্টগ্রাম মহানগর পুলিশ কমিশনার মোঃ ইকবাল বাহারকে ধন্যবাদ জানান তিনি। বিকেল সাড়ে ৩টায় ক্রীড়া কুচকাওয়াজ অভিবাদন গ্রহণ এবং বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন প্রধান অতিথি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পুলিশ কমিশনার মোঃ ইকবাল বাহার।
সিএমপির বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় এবার ২২টি ইভেন্টে ৫শ’রও বেশি ক্রীড়াবিদ পুলিশ সদস্য-কর্মকর্তা ও তাদের পরিবারবর্গ অংশগ্রহণ করেন। উৎসবমুখর পরিবেশে ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন হয়। অনুষ্ঠানে পুলিশ কর্মকর্তা ও সদস্যবর্গের পরিবার-পরিজনরাও উপস্থিত ছিলেন। আইজিপি ড. জাবেদ পাটোয়ারী বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন