ঢাকা, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬, ২৩ মুহাররম ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

সানি দেওলের বিপরীতে পর্দায় ফিরছেন প্রীতি জিন্তা

প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

গালে টোল পড়া বলিউডে সুন্দরী প্রীতি জিন্তাকে ২০১৩’র ‘ইশক ইন প্যারিস’ চলচ্চিত্রে সর্বশেষ দেখা গেছে। তাকে আগামীতে অ্যাকশন কমেডি ফিল্ম ‘ভাইয়াজি সুপারহিট’ চলচ্চিত্রে দেখা যাবে।
৪১ বছর বয়সী অভিনেত্রীটি সম্প্রতি বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। তিনি ফ্যানদের সঙ্গে এক টুইটার চ্যাটে জানিয়েছেন : “আমার আগামী প্রজেক্ট হল ‘ভাইয়াজি সুপারহিট’। এর পাশাপাশি ঘর গোছাচ্ছি... একজন গৃহবধূ হিসেবে।”
তার সর্বশেষ চলচ্চিত্র মুক্তি পাবার পর দুই বছরের বেশি কেটে গেছে; বলার অপেক্ষা রাখে না তার ভক্তরা তাকে পর্দায় দেখার জন্য মুখিয়ে আছে।
‘দিল সে’ চলচ্চিত্রটি দিয়ে বলিউডে প্রীতির অভিষেক হয়েছিল। এরপর তিনি ‘বীর-জারা’, ‘কোই মিল গ্যায়া’, ‘কাল হো না হো’, ‘কেয়া কেহনা’ এবং ‘কাভি আলবিদা না কেহনা’র মত নন্দিত চলচ্চিত্রে অভিনয় করেছেন।
প্রীতির আগামী চলচ্চিত্রে আরও অভিনয় করবেন সানি দেওল, আমিশা প্যাটেল, আরশাদ ওয়ারসি এবং মিঠুন চক্রবর্তী।
কিছুদিন আগে তার দীর্ঘদিনের বন্ধু জিন গুডেনোর সঙ্গে লস অ্যাঞ্জেলেসে প্রীতির বিয়ে হয়েছে।
টিভি ফিকশনে কাজ করার ধৈর্য নেই নেহা ধুপিয়ার
‘এমটিভি রোডিজ এক্সফোর’ রিয়েলিটি শোটি দিয়ে বলিউড অভিনেত্রী নেহা ধুপিয়া নন-ফিকশন টিভি শোতে নাম লিখিয়েছেন। অভিনেত্রীটি জানিয়েছেন প্রচুর ধৈর্য আর প্রতিশ্রæতি লাগে বলে তিনি ফিকশন বা সিরিয়াল থেকে তিনি দূরত্ব বজায় রেখে চলেন।
“আমার মনে হয় না ফিকশন টিভিতে কাজ করার মত ধৈর্য আছে আমার। এতে খুব সময় আর ধৈর্য লাগে, খুব বেশি প্রতিশ্রæতিবদ্ধ থাতে হয়। এর কোনটিই আমার নেই,” নেহা বলেন।
টিভিতে নেহা যে এই প্রথম কাজ করছেন তা নয়। ১৯৯০এর দশকে তিনি ‘রাজধানী’ নামের একটি রাজনীতি ভিত্তিক টিভি ড্রামাতে অভিনয় করেছেন তিনি।
নেহার আগে ‘রোডিজ’ শোটি উপস্থাপনা করতেন অভিনেত্রী এশা দেওল। এই অনুষ্ঠানটি বিশেষ করে তরুণদের মধ্যে ব্যাপকভাবে জনপ্রিয়। অ্যাডভেঞ্চার ধর্মী শোটির জন্য সারা ভারত থেকে প্রতিযোগী সংগ্রহ করা হয়। জয়ী হবার জন্য তাদের এরপর কঠিন কিছু চ্যালেঞ্জ মোকাবেলা করতে হয়।
‘জুলি’, ‘কেয়া কুল হ্যায় হাম’, ‘দিল্লি হাইটস’, ‘পেয়িং গেস্টস’ এবং ‘ফাস গ্যায়ে রে ওবামা’র মত বলিউড চলচ্চিত্রে অভিনয় করে তিনি খ্যাতি পেয়েছেন।
অভিনেত্রীটি সম্প্রতি সুবিধাবঞ্চিত শিশুদের শিক্ষার জন্য বিউটি ব্র্যান্ড কিল’স এবং টিচ ফর ইন্ডিয়া কার্যক্রমে অংশ নেয়া শুরু করেছেন।
‘পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ান’এ পল ম্যাকার্টনি
দ্য বিটলস তারকা পল ম্যাকার্টনি ‘পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ান : ডেড মেন টেল নো টেলস’ চলচ্চিত্রে জনি ডেপের সঙ্গে যোগ দিচ্ছেন।
‘পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ান’ সিরিজের পঞ্চম পর্বের অন্তত একটি দৃশ্যে ৭৩ বছর বয়সী সঙ্গীত কিংবদন্তিটিকে দেখা যাবে।
সিরিজে জনি ডেপ ক্যাপ্টেন জ্যাক স্প্যারো, জেফরি রাশ বারবোসা, হাবিয়ের বার্দেম ভিলেন ক্যাপ্টেন সালজারের ভূমিকায় অভিনয় করছেন। অন্য দুটি ভূমিকায় অভিনয় করছেন কেয়া স্কোডেলারিও এবং ব্রেন্টন থোয়েটিস। অরল্যান্ডো বøুম আবার ফিরছেন উইল টার্নারের ভূমিকায়।
এরই মধ্যে চলচ্চিত্রটির শুটিং শেষ হয়ে গেছে, তবে পরিচালকদ্বয় এস্পেন স্যান্ডবার্গ এবং ওয়াকিম রনিং ম্যাকার্টনিকে নিয়ে দৃশ্যটির কাজ করছেন।
ম্যাকার্টনির আগে সিরিজের ‘অ্যাট দ্য ওয়ার্ল্ড’স এন্ড’ এবং অন স্ট্রেঞ্জার টাইডস’ পর্বে দ্য রোলিং স্টোন্স ব্যান্ডের গিটারিস্ট কিথ রিচার্ডসকে স্প্যারোর বাবার ভূমিকায় দেখা গেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন