শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

টম হার্ডির সঙ্গে বিবাদ নিয়ে মুখ খুললেন চার্লিজ থেরন

প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

‘ম্যাড ম্যাক্স : ফিউরি রোড’ চলচ্চিত্রে নাম ভূমিকাটি করেছেন টম হার্ডি। তবে চার্লিজ থেরন রূপায়িত ফিউরিওসা চরিত্রটি যে মূল চালিকাশক্তি ছিল তা যে ফিল্মটি দেখেছে সেই অনুধাবন করেছেন খুব সহজে। জর্জ মিলার পরিচালিত ২০১৫ সালের পোস্ট-অ্যাপোক্যালিপ্টিক অ্যাকশন চলচ্চিত্রটিতে টম আর চার্লিজ এ অভিযানে পার্টনারের ভূমিকায় অভিনয় করলেও সবাই জানে চলচ্চিত্রায়নের সময় তাদের সম্পর্কে খুব বন্ধুত্বসুলভ ছিল না।
দক্ষিণ আফ্রিকায় জন্মগ্রহণকারী ৪০ বছর বয়সী অভিনেত্রীটি ‘ম্যাড ম্যাক্স : ফিউরি রোড’ নির্মাণে ইউনিটের সঙ্গে ছিলেন। তার মানে এই সময়টির দীর্ঘ সময় তাকে ব্রিট অভিনেতা টম হার্ডির কাছাকাছি থাকতে হয়েছে। এই সময় তাদের মাঝে কোন এক ধরনের সখ্য হবারই কথা, কিন্তু আদতে তা ঘটেনি। থেরন এক সাক্ষাতকারে বলেছেন তিনি যেমন শুনেছেন তাতে তার ধারণা জন্মেছে হার্ডি তার সব চলচ্চিত্রে ঠিক এক ধরনের কাজ করেন না। তিনি শুনেছেন অভিনেতাটি বলেছে এই চলচ্চিত্রটিতে তার অভিজ্ঞতা ছিল ভাল। অবশ্য তিনি জানাতে ভোলেননি পুরুষ বলে তিনি কোনও রকম ছাড় দেননি কাউকে।
তিনি আরও বলেছেন এই চলচ্চিত্রটি রূপ পেয়েছে কারণ তারা সবাই মিলে পরিশ্র্রম করেছেন। এই পরিশ্রম শুধু চলচ্চিত্রটি নির্মাণ নিয়েই নয় বরং পরস্পরের সঙ্গে সম্পর্ক বজায় রাখা নিয়েও। তিনি জানান তারা যদি ঘনিষ্ঠ হতেন তাহলে হয়তো চলচ্চিত্রটি ১০ গুণ মন্দ হত।
‘ম্যাড ম্যাক্স : ফিউরি রোড’ ৫০০ মিলিয়ন ডলার আয় করেছে। ১০ বিভাগে মনোনয়ন পেয়ে এটি ছয় বিভাগে অস্কার জয় করেছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন