রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

আগামীতে ইন্ডিয়ানা জোন্স নারী হতে পারে -স্টিভেন স্পিলবার্গ

| প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

চলচ্চিত্র নির্মাতা স্টিভেন স্পিলবার্গ জানিয়েছেন ‘ইন্ডিয়ানা জোন্স’ সিরিজের চলচ্চিত্রের কেন্দ্রীয় ভূমিকায় কোনও নারীকে ভক্তরা মেনে নিতে পারবে না জানেন তিনি, তবে এবার আগামী পর্বে অন্য রকম অভিযাত্রীকে দেখা যেতে পারে।
হ্যারিসন ফোর্ড (৭৫) এই চরিত্রটিকে বিখ্যাত করেছেন।
আগামী জোন্স নারী হিসেবে ফিরতে পারে কিনা জানতে চাইলে পরিচালক বলেন : “সে ক্ষেত্রে নাম জোন্স বদলে জোন রাখতে হতে পারে। তবে তাতে কোনও সমস্যা হবার কথা নয়।”
৭১ বছর বয়সী নির্মাতাটি চলচ্চিত্র জগতে নারী-পুরুষ বৈষম্য ঘোচাবার কার্যক্রম ‘টাইম’স-আপ’-এর শক্তিশালী প্রবক্তা। শক্তিশালী নারী তার জীবনে নতুন নয়।
তার মা লিয়া তাকে আর তার তিন বোনকে একাই মানুষ করেছেন। তার বাবা আর্নল্ড (১০১) ছিলেন একজন ব্যস্ত প্রকৌশলী, পরিবারকে তিনি সময় দিতে পারতেন না। তার মা গত বছর ৯৭ বছর বয়সে পরলোক গমন করেছেন। তার স্ত্রী কেইট ক্যাপশ (৬৪) খুব ব্যক্তিত্বশালী। ১৯৮৪ সালে ‘ইন্ডিয়া জোন্স ইন দ্য টেম্পল অফ ডুম’ চলচ্চিত্রের শুটিংয়ের সময় তাদের অন্তরঙ্গতা হবার পর ১৯৯১ তাদের বিয়ে হয়। তিনি জানান তার মা আর স্ত্রী তাকে বেশ প্রভাবিত করেছেন।
তিনি জানান আগামী বছরের এপ্রিলে পঞ্চম ‘ইন্ডিয়ানা জোন্স’-এর শুটিং শুরু হবে এবং এটিই হবে ফোর্ডের শেষ, তবে সিরিজটি অব্যাহত থাকবে। তখনই ‘ইন্ডি’ নারী হয়ে পর্দায় আসতে পারে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন