শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বিএনপি-জামায়াত নির্বাচন ঠেকাতে নানা চক্রান্ত করছে -মোহাম্মদ নাসিম

| প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

সৈয়দ শামীম সিরাজী, সিরাজগঞ্জ থেকে : বিএনপি-জামায়াত নির্বাচন ঠেকাতে নানা চক্রান্ত করছে উল্লেখ করে ১৪ দলের সমন্বয়ক এবং স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আগামী ডিসেম্বরে জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। ২০১৪ সালে আগুন সন্ত্রাস করে বিএনপি ক্ষমতায় আসার খোয়াব দেখেছিলো। কিন্তু জনগণ তার সেই খোয়াবকে বাস্তব রূপ দিতে দেয়নি। এখন তারা বিভিন্ন ফর্মূলা দিয়ে যাচ্ছে। কিন্তু কোনো ফর্মূলা দিয়ে লাভ হবেনা। এতিমের টাকা চুরির দায়ে জেলে থাকা খালেদার অনৈতিক কোন ফর্মূলা জনগণ মেনে নেবেনা। সংবিধান অনুযায়ী শেখ হাসিনার অধীনেই নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচন ঠেকানোর কেউ নেই। অবাধ ও সুষ্ঠু ওই নির্বাচনে জনগণ যাদের রায় দেবে তারাই সরকার গঠন করবে। ওই নির্বাচনী মাঠে যারা ফাউল করবে জনগণ তাদের লাল কার্ড দেখিয়ে মাঠ থেকে বের করে দেবে। মঙ্গলবার দুপুরে কাজিপুর উপজেলা পরিষদ মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। বিএনপি নেত্রী খালেদা জিয়ার উদ্দেশ্যে নাসিম আরও বলেন, নির্বাচনের খেলা শুরু হয়ে গেছে। এখনও সময় আছে অতীত অপরাধের জন্যে জনগণের কাছে ক্ষমা চেয়ে নির্বাচনে আসুন।
জনসভায় বিশেষ অতিথির বক্তব্যে মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক বলেন, মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান। এ কারণেই বর্তমান সরকার মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সুযোগ সুবিধা নিশ্চিত করতে কাজ করে যাচ্ছে। সরকার মুক্তিযোদ্ধাদের এখন থেকে স্মাধীনতা দিবস ও বৈশাখী ভাতা দেয়ারও ব্যবস্থা করছে। এ সরকার মুক্তিযোদ্ধাদের আবাসন সংকটসহ সব সমস্যা সমাধান করবে। তিনি আরও বরেন, জাতির জনকের সহচর শহিদ এম. মনসুর আলীর স্মৃতি বিজড়িত কাজিপুরের মাটিতে তার নামে স্মৃতি কমপ্লেক্সের নির্মাণকাজ উদ্বোধন করতে পেরে নিজেকে ধন্য মনে করছি।
নৌ পরিবহনমন্ত্রী শাহজাহান খান এমপি বলেন, বিএনপি-জামায়াত খুনির দল। তাদের হাতে দেশ নিরাপদ নয়। তারা আন্দোলনের নামে মানুষ পুড়িয়ে মেরেছে। ওই আন্দোলনে ব্যর্থ হয়ে এখন চাকুরীর কোটা সংস্কারের আন্দোলনকে উস্কে দিচ্ছে।
কাজিপুরের সাবেক সংসদ সদস্য তানভীর শাকিল জয়ের সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য রাখেন- বগুড়া-৫ আসনের সংসদ সদস্য এসপি (অবঃ) হাবিবুর রহমান, সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সহসভাপতি আবু ইউসুফ সূর্য্য, কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোজাম্মেল হক বকুল। এর আগে তিন মন্ত্রী মুক্তিযুদ্ধে বরইতলী স্মৃতিস্তম্ভ, শহীদ এম. মনসুর আলী অডিটোরিয়াম ও কুড়িপাড়া এম. মনসুর আলী জামে মসজিদ উদ্বোধন করেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন