বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

প্রতিপক্ষের ব্রাশ ফায়ারে ইউপিডিএফ নেতা নিহত

রাঙামাটি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

রাঙামাটির নানিয়ারচর উপজেলাধীন বেতছড়ি এলাকায় সশস্ত্র প্রতিপক্ষের ব্রাশ ফায়ারে জনি তঞ্চঙ্গ্যা (৩৩) নামে এক যুবক নিহত হয়েছে। নিহত জনি পার্বত্য চুক্তি বিরোধী সংগঠন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) এর সশস্ত্র শাখার দায়িত্বশীল বলে স্থানীয় সূত্রে জানাে গছে।
গতকাল বুধবার বেলা আড়াইটার সময় নানিয়ারচরের বেতছড়িস্থ ফরেস্ট অফিস এলাকায় এ ঘটনা ঘটিয়ে সশস্ত্র সন্ত্রাসীরা পালিয়ে যায়। নানিয়ারচর থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল লতিফ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আমরা ঘটনাস্থলে রওনা করেছি। মঙ্গলবার দুপুরে নানিয়ারচরের সীমান্তবর্তী খাগড়াছড়ির মহালছড়ি উপজেলা থেকে জেএসএস সংস্কারপন্থী গ্রুপের দুই নেতা চাকমা এবং রিগেন চাকমাকে তুলে নিয়ে যায় ইউপিডিএফ এর একদল সন্ত্রাসী। তাদেরকে নিয়ে বেদমভাবে পিটিয়ে গুরুতর আহতাবস্থায় সন্ধ্যায় ছেড়ে দেওয়া হয়।
স্থানীয়দের ধারনা এই ঘটনার প্রতিশোধ নিতে গিয়েই গতকাল বুধবার দুপুরে বেতছড়ির ফরেষ্ট এলাকায় অবস্থানরত জনি তঞ্চঙ্গ্যার উপর হামলা চালায় প্রতিপক্ষের সন্ত্রাসীরা। এসময় জনি তঞ্চঙ্গ্যা পালিয়ে যাবার চেষ্টা করেও নিজেকে রক্ষা করতে পারেনি। সন্ত্রাসীরা ব্রাশ ফায়ার করে ঘটনাস্থলেই জনির মৃত্যু নিশ্চিত করে তার লাশ ফেলে রেখে পালিয়ে যায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন