শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইসলামী বিশ্ব

মুসলমানরা ইসলামের পক্ষে ভোট না দেয়ায় তাগুতরা সুবিধা নিচ্ছে -পীর সাহেব চরমোনাই

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০১৮, ৮:১২ পিএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, ৯৫ ভাগ মুসলমানের দেশে নির্বাচনে ইসলামের পক্ষে সমর্থন আসে না। আফসোস এদেশবাসী ইসলামের পক্ষে সমর্থন দেয় না। তিনি বলেন, ইসলামবিরোধী শক্তিগুলো যদি ইসলামের বিরুদ্ধে এক হতে পারে, ইসলামপ্রিয় মুসলমানরা কেন ইসলাম প্রশ্নে তাগুত ছেড়ে এক হতে পারবে না। ইসলামী আন্দোলন বাংলাদেশ দেশে ইসলামী অনুশাসন প্রতিষ্ঠার জন্য কাজ করে যাচ্ছে। তাগুতি শক্তি ও অভিশপ্ত নারী নেতৃত্ব পরিহার করে ইসলামী শক্তির ঐক্য হলে ইসলামী শাসন প্রতিষ্ঠা হতে সময় লাগবে না। মুসলমানদের অনৈক্যের কারণে তাগুতি শক্তিগুলো বার বার সুযোগ নিচ্ছে।
পীর সাহেব বলেন, ইসলাম বিজয়ী না থাকায় সমাজের রন্ধ্রে রন্ধ্রে দুর্নীতি, স্বজনপ্রীতি, সন্ত্রাস, চুরি-ডাকাতি ধর্ষণ মহামারি আকার ধারণ করছে। ধর্ষণের জন্য আমরা মনে করি শর্ট পোশাক ও অশ্লীলতাও অনেকাংশে দায়ী। সমাজে পর্দার বিধান থাকলে ইভটিজিং, ধর্ষণ, নারী হত্যা, এসিড নিক্ষেপ অনেকাংশে কমে যাবে ।
আজ শনিবার বিকেলে ফরিদপুরের নগর কান্দা উপজেলার এম.এন একাডেমী মডেল হাইস্কুল মাঠে বিশাল জনসমুদ্রে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। মহাসম্মেলনে বরেণ্য উলামায়ে কেরাম তাশরিফ আনেন এবং গুরুত্বপূর্ণ বয়ান পেশ করেন।

কুমিল্লায় কর্মশালা অনুষ্ঠিত
ইসলামী আন্দোলন বাংলাদেশ কুমিল্লা জেলা উত্তরের চান্দিনা উপজেলা শাখার উদ্যোগে দায়িত্বশীল কর্মশালা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় প্রচার সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম। চান্দিনা সদর আইএবি মিলনায়তনে উপজেলা সভাপতি মাওলানা আবুল কালাম কাসেমীর সভাপতিত্বে এবং সেক্রেটারির পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুমিল্লা উত্তর জেলা সভাপতি মাওলানা মুহাম্মদ তৈয়্যব, সেক্রেটারি এম এম বিলাল হোসাইন নেতৃবৃন্দ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
syed amjad hossain ৫ মে, ২০১৮, ৮:১৬ এএম says : 0
তাই আসুন বাংলাদেশে একটি পূনাঙ্গ দ্বীন-ইসলামী সরকার প্রতিষ্ঠা করার জন্য সকল ইসলামী দলের নেতাসহ প্রত্যেক মুসলমান ভাই-বোনদের প্রতি আহব্বান জানাচ্ছি, আর দলা-দলি নয়, হানা-হানি নয়, সন্ত্রাসী নয়, একে অন্যকে তৃস্কার আর কাঁদা ছোড়া-ছুড়ি না করে, কসল মুসলমান ভাই-ভাই এই হাদীসের আলোকে এবং সংঙঘ বদ্ধ ভাবে আল্লাহর রজ্জুকে আঁকড়ে ধর শক্তভাবে পবিত্র কোরআনের এই নিদেশ মোতাবেক আমরা সব মতদন্ধো ভুলে গিয়ে আমরা সবাই একই ‘উম্মুআফ’ এর দল ভুক্ত হয়ে যাই।আর আল্লাহর জমিনে আল্লাহ প্রদত্ত বিধান আল-কোরআনের আইন বাস্তবায়ীত করি। আল্লাহ আমাদের সহায় হউন।আর বর্জ কন্ঠে কন্ঠে আওয়াজ তুলুন:- ‘সব মুসলিম ভাই ভাই, দ্বীন-ইসলামে বহু দলের স্থান নাই। সব মুসলিম ভাই ভাই, দ্বীন-ইসলামে বহু দলের যায়েজ নাই। নবী মোদের মুহম্মাদ আমরা সবাই একজামাত। উম্মুআফ, উম্মুআফ, উম্মুআফ।। দুনিয়ার মুসলিম এক হও, মুষ্ঠি বদ্ধ সপদ লও। আল্লাহর রাহে সত্য পথের শরিক হও। শক্ত হাতে আল্লার রজ্জু ধর, মোনাফিক আর জালেমদের কে পরিত্যাগ কর, পরিত্যাগ কর।। আল্লাহ আমাদের ঐক্য বদ্ধ হওয়ার তৌফিকদান করুন
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন