সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

‘কলঙ্ক’তে মাধুরীর সঙ্গে নাচবেন আলিয়া

| প্রকাশের সময় : ১২ মে, ২০১৮, ১২:০০ এএম

গত মাসে করণ জোহর বহুতারকা নিয়ে তার ‘কলঙ্ক’ চলচ্চিত্রটির আনুষ্ঠানিক ঘোষণা দেবার পর থেকে এটিকে নিয়ে আলোচনার শেষ নেই সংবাদ মাধ্যমে।
এর আগে এক সূত্র জানিয়েছে মাধুরী দীক্ষিত এই ফিল্মটিতে একজন নাচের শিক্ষিকার ভূমিকায় অভিনয় করবেন। আর তাতে তার সঙ্গে আলিয়া ভাটের নাচে অংশ নেবার সম্ভাবনা আছে। চলচ্চিত্রটির সঙ্গে সংশ্লিষ্ট এক সূত্র জানিয়েছে, এই নাচের দৃশ্যটি চলতি সপ্তাহতেই চিত্রায়িত হবে। এই প্রথম যে মাধুরী আর আলিয়া এক সঙ্গে নাচবেন তা কিন্তু নয়। এর আগে তারা এক হয়ে ‘বদরিনাথ কি দুলহানিয়া’ ফিল্মের ‘টাম্মা টাম্মা এগেইন’ গানের সঙ্গে একটি বিশেষ ভিডিওতে নেচেছিলেন।
মাধুরী ‘কলঙ্ক’ ফিল্মটিতে আলিয়া ভাট আর কিয়ারা আডবানি রূপায়িত চরিত্রের মেন্টরের ভূমিকায় অভিনয় করছেন। আর আলিয়া আর মাধুরী চলচ্চিত্রের একটি গানের সঙ্গে নাচবেন। চলচ্চিত্রটির আরেকটি বিশেষত্ব হল এই ফিল্মটিকে উপলক্ষ করে প্রায় ২৫ বছর পর মাধুরী সঞ্জয় দত্তের সঙ্গে অভিনয় করবেন।
অভিষেক বর্মণ পরিচালিত চলচ্চিত্রটিতে উপরোল্লিখিতদের ছাড়াও অভিনয় করবেন- বরুণ ধাওয়ান, সোনাক্ষি সিনহা এবং আদিত্য রায় কাপুর। ১৯৪০ দশকের পটভূমিতে চলচ্চিত্রটিতে শ্রীদেবীরও অভিনয় করার কথা ছিল। আগামী বছর এপ্রিলে ‘কলঙ্ক’ মুক্তি পাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন