সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

বায়ার্নকে কোভাচের ‘উপহার’

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২১ মে, ২০১৮, ১২:০০ এএম

 আসছে মৌসুমে বায়ার্ন মিউনিখের ডাগআউটে দেখা যাবে নিকো কোভাচকে। দায়ীত্ব বুঝে নেয়ার আগেই বায়ার্ন সমর্থকদের চমক উপহার দিলেন ক্রোয়েশিয়ান কোচ। ভাবি দলকে ৩-১ গোলে হারিয়ে আইনট্রাক্ট ফ্রাঙ্কফুর্টকে বিদায়ী উপহার হিসেবে জার্মান কাপ এনে দিলেন কোভাচ।
অপদকালীন কোচ হিসেবে মৌসুমের মাঝপথে বায়ার্নের দায়ীত্বে ফেরা ইয়ুপ হেইঙ্কেসের এটি ছিল শেষ ম্যাচ। তার রেখে যাওয়া চেয়ারে বসবেন কোভাচ। ভাগ্যক্রমে ফাইনালে কোভাচের বর্তমান দল ফ্রাঙ্কফুর্টেরই মুখোমুখি হয়েছিল বায়ার্ন। ফ্রাঙ্কফুর্টের চেয়ে ৩৫ পয়েন্ট এগিয়ে লিগ শেষ করা দল হিসেবে অবশ্যই তারা ফেভারিট হিসেবেই মাঠে নামে। কিন্তু সব হিসাব উল্টে দেয় ফ্রাঙ্কফুর্ট। ৩০ বছর পর দলটি পায় জার্মান কাপের দেখা। ঘরোয়া ডাবল জেতা থেকে বঞ্চিত হয় বায়ার্ন।
হামেস রদ্রিগুয়েজের ভুলে বায়ার্ন রক্ষণে বল পেয়ে যান ম্যাচে জোড়া গোল করা আন্তে রেবিচ। তা থেকে ম্যাচের ১১ মিনিটেই দারুণ ফিনিশিংয়ে দলকে এগিয়ে নেন ক্রোয়েশিয়ান স্ট্রাইকার। দ্বিতীয়ার্ধের শুরুতে রবার্ট লেভান্দোভস্কির গোলে সমতায় ফিরে দারুণ কিছুর আভাস দেয় বায়ার্ন। কিন্ত শেষ রক্ষে হয়নি। নির্ধারিত সময়ের ৮ মিনিট আগে দলকে আবারো এগিয়ে নেন রেবিচ। শেষ সময়ে বায়ার্নের একটি পেনাল্টি আবেদন বাতিল করে ভিডিও অ্যাসিসটেস্ট রেফারি (ভিএআর)। তার পরিবর্তে কর্ণার দেন রেফারি ফিলিক্স জাওয়ায়ের। গোল করতে মরিয়া বায়ার্ন গোররক্ষকও তখন ফ্রাঙ্কফুর্টের ডি বক্সে। ম্যাচে তখন শেষ বাঁশি বাজার অপেক্ষা। কিন্তু কর্নার থেকে তো বায়ার্ন গোল পেলই না, উল্টো নিজেদের অর্ধ থেকে বল টেনে এনে বায়ার্নের জালে পৌছে দিয়ে ব্যবধান আরো বাড়িয়ে নেন মিহাত গাসিনোভিচ। আশ্চর্যের বিষয় হলো, রেফারি ম্যাচের সমাপ্তি বাঁশি না বাজালেও এই গোলের পর আর ম্যাচ শুরু হয়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন