শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বরিশালে এক ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২৬ মে, ২০১৮, ১২:০০ এএম

বরিশাল নগরীর আলেকান্দা তোরাব আলী খান সড়কের একটি বন্ধ ঘর থেকে অর্ধ গলিত এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। কোতয়ালি থানা পুলিশ ঘরের দরজা ভেঙ্গে ভেতর থেকে ওই ব্যক্তির লাশটি উদ্ধার করে। উদ্ধারকৃত মৃত ব্যক্তির নাম কবির হোসেন (৪০) বলে জানা গেছে। সে পেশায় একজন ইজিবাইক চালক। পটুয়াখালীর বাউফল থানাধীন কাছিপাড়া গ্রামের ইদ্রিস আলীর ছেলে কবির গত ১০ মে আলেকান্দা তোরাব আলী খান সড়কে ছালেহা বেগমের একটি ঘর ভাড়া নিয়ে একাই বসবাস শুরু করে ।
বিষয়টি নিশ্চিত করে কোতয়ালী মডেল থানা পুলিশ জানিয়েছে, স্থানীয়দের মাধ্যমে জানতে পেরে তোরাব আলী খান সড়কে গিয়ে ঘরের ভেতর থেকে লাশটি উদ্ধার করেন তারা। পরে সেখানে সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য শেবাচিমের মর্গে প্রেরন করা হয়।
কোতয়ালি থানার ওসি-তদন্ত মো: আসাদুজ্জামান সাংবাদিকদের জানিয়েছেন, খবর পেয়ে তিনি সহ পুলিশের টিম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ধারনা করা হচ্ছে স্বাভাবিক ভাবেই ৪/৫ দিন পূর্বে ওই ব্যক্তির মৃত্যু হয়েছে। যে কারনে শরীরে পচন ধরার পাশাপাশি পোকা হয়ে গিয়েছে। তবে মৃত্যুর বিষয়টি নিয়ে কোন অভিযোগ না থাকায় আপাতত শুধুমাত্র একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন