শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

রামগড়ে নারীর অর্ধগলিত লাশ উদ্ধার

রামগড় (খাগড়াছড়ি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০২২, ১২:০৩ এএম

খাগড়াছড়ির রামগড়ে খোদেজা বেগম (৫৫) নামে এক নারীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে রামগড় থানা পুলিশ। গতকাল রোববার সকালে রামগড় পৌরসভার ২নং ওয়ার্ডে অবস্থিত ‘হিলট্রেক্টস ডিস্টিলারিজ লিঃ’ (বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প কর্পোরেশনের-পাইলট প্রকল্প) থেকে তার লাশটি উদ্ধার করে পুলিশ।
সরেজমিনে তথ্য নিয়ে জানা যায়, লাশটি রামগড় পৌরসভার ১নং ওয়ার্ডের বল্টুরাম টিলা গ্রামের মো. নুরুল আলমের স্ত্রী।
খোদেজার স্বামী-নুরুল আলম (৬৫) ও ছেলে নুরুল ইসলাম (২৭) জানান, ১৯ জুলাই রাতে সবাই ঘুমিয়ে পড়ি। সকালে ঘুম থেকে উঠে মাকে খুঁজে না পেয়ে সারাদিন আত্নীয় স্বজনের বাসায় খোঁজাখুঁজি করি। কোথাও খোঁজে না পেয়ে হতাশায় পরে যাই। পরে মামাদের মাধ্যমে ২১ জুলাই রামগড় থানায় নিখোঁজ জিডি করি। খোঁজাখুঁজির এক পর্যায়ে গতকাল সকাল ১০টায় উক্ত জায়গায় দুর্গন্ধের সূত্র ধরে স্থানীয় মহিলারা খোঁজাখুঁজি সময় পরিত্যাক্ত একটি রুমে অর্ধগলিত মহিলার লাশ দেখতে পেয়ে রামগড় থানা পুলিশে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে। এদিকে নাম প্রকাশের অনিচ্ছুক প্রায় বেশকিছু এলাকাবাসী বলেন, পারিবারিক কলহ কারণে এ হত্যা হতে পারে বলে ধারণা করা হচ্ছে।
রামগড় থানার ওসি মো. মিজানুর রহমান বলেন, স্থানীয়রা লাশের খবর জানালে আমি পুলিশ ফোর্স নিয়ে মহিলার অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়। লাশ ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে রামগড় থানায় মামলা রজু করা হয়েছে। মৃত্যুর কারণ উদঘাটনে জোর তৎপরতা চালাচ্ছে বলে তিনি জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন