বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

মনীশ পাল ১৫ কেজি ওজন কমিয়েছেন

প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

কয়েক মাস আগে যারা মনীশ পালকে দেখেছে তারা এখন তাকে দেখলে অবাক হয়ে যাবে। এখন তার শরীর আগের তুলনায় অনেক সুঠাম আর পেশল। চার মাস কসরত করে তিনি এই শরীর অর্জন করেছেন।
মাস খানের যুক্তরাষ্ট্রে ছুটি কাটিয়ে তিনি বেশ কিছুটা মুটিয়ে যান। তার আসন্ন চলচ্চিত্র ‘বা বা বø্যাকশিপ’-এর জন্য এই শারীরিক কাঠামো একেবারেই উপযোগী ছিল না, কারণ এর দ্বিতীয় অর্ধেকের কয়েকটি দৃশ্যে তাকে উদোম গায়ে অভিনয় করতে হবে আর এজন্য তাকে বেশ পেশীবহুলও দেখাতে হবে। সুতরাং প্রডাকশন থেকে নির্দেশ আসে তাকে কঠোর শরীরচর্চার রুটিন নিতে হবে।
মনীশ বলেন, “যুক্তরাষ্ট্রে ছুটি কাটিয়ে ফেরার পর আমার ট্রেইনার আমাকে সেই সময়ের আকারে দেখে খুব মনঃক্ষুণœ হয়ে পড়ে। আমি সেসময় শুধু স্যুট পরতাম বলে কতটা মোটা হয়েছিলাম তা বোঝা যেত না। এরপর আমি ১৫ কেজি ওজন কমিয়েছি। আমার ট্রেইনার আমাকে সৈকতে শরীরচর্চা করিয়েছে, কারণ এতে বেশি কাজ হয়। আমাকে কম শ্বেতসারযুক্ত আর বেশি প্রোটিনযুক্ত খাবার দেয়া হয়েছে। এরমধ্যে ছিল মুরগি, সালাদ আর প্রোটিন শেক। মিষ্টি জাতীয় খাবার আর গ্যাসযুক্ত পানীয় ছিল একেবারে নিষিদ্ধ। ফিটনেস রুটিন এখন আমার জীবনের অংশে পরিণত হয়েছে। আমার এখনের শরীর নিয়ে আমি সন্তুষ্ট, আমি এটি বজায় রাখতে চাই। আমাকে ফিল্মে শার্ট ছাড়া কয়েকটি দৃশ্যে অভিনয় করতে হবে।”

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন