বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

মাস শেষে বিপাশা-করণের বিয়ে

প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

গত কয়েক সপ্তাহ ধরেই বিপাশা বসু আর করণ সিং গ্রোভারের বিয়ে নিয়ে মুম্বাইয়ের চলচ্চিত্র জগতে ব্যাপক গুঞ্জন চলছে। দুই তারকাই এই রটনার বিষয়টি স্বীকার বা অস্বীকার করেননি। অবশেষে জল্পনা-কল্পনার অবসান ঘটল। দুই শিল্পীই একসঙ্গে আনুষ্ঠানিকভাবে তাদের বিয়ের তারিখ ঘোষণা করেছেন।
চলচ্চিত্র অভিনেত্রী বিপাশা বসু আর একটি চলচ্চিত্রে তার সহ-অভিনেতা এবং টেলিভিশনের জনপ্রিয় তারকা করণ সিং গ্রোভার সম্প্রতি একটি যুক্ত-ঘোষণার মাধ্যমে গুজবের সমাপ্তি ঘটিয়েছেন। তাদের এই লিখিত বিবৃতিতে বর্ণিত হয়েছে : “আমরা অবশেষে সবাইকে সুসংবাদটি আনন্দের সঙ্গে সবাইকে জানাচ্ছি। ৩০ এপ্রিল, ২০১৬ হলো সেই বিশেষ দিন। ভালোবাসা আর সমর্থন দেয়ার জন্য আমাদের পরিবারের সদস্য, বন্ধু-বান্ধব, ভক্ত আর শুভাকাক্সক্ষীদের কৃতজ্ঞতা জানিয়ে শেষ করতে পারব না। খুব একান্ত আর অন্তরঙ্গ পরিবেশে বিয়ের অনুষ্ঠান হবে। আমাদের এই একান্তে আয়োজনের প্রতি শ্রদ্ধা দেখাবার জন্য আমরা আগাম কৃতজ্ঞতা প্রকাশ করতে চাই। আমাদের এই যৌথ যাত্রার এই সূচনায় আমরা আপনাদের নিরবচ্ছিন্ন আশীর্বাদ ও শুভেচ্ছা কামনা করছি।”
দুই তারকা একান্ত আনুষ্ঠানিকতার কথা বললেও সেটি যে একটি জাঁকালো অনুষ্ঠান হবে তা বিভিন্ন সূত্র থেকে জানা গেছে। দুই থেকে তিন দিন অনুষ্ঠান চলবে। আর এই আয়োজন হবে দক্ষিণ মুম্বাইয়ের বিলাসবহুল সেইন্ট রেজিস হোটেলে। করণের অভিষেক চলচ্চিত্র ‘অ্যালোন’-এর সেটে তার সঙ্গে বিপাশার পরিচয় ও অন্তরঙ্গতা হয়। এরপর থেকে দুজনের সম্পর্কে নিয়ে আলোচনা চলতে থাকলেও দুজনই পরস্পরকে ‘ভাল বন্ধু’ বলেই সবাইকে জানাতে থাকেন। করণের সঙ্গে তার প্রাক্তন স্ত্রী জেনিফার উইঙ্গেটের বিবাহবিচ্ছেদ চ‚ড়ান্ত হবার পরই তারা বিয়ের ঘোষণা দিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন