শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

একসঙ্গে কাজ করি বা না করি, আমিরের ভক্ত হয়ে থাকব : সানি লিওনি

প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

সম্প্রতি হলিউডের মি. পারফেকশনিস্ট আমির খান তাকে সমর্থন দেবার পর অভিনেত্রী সানি লিওনি বলেছেন, আমিরের সঙ্গে কাজ করার সুযোগ পান বা না পান তিনি সবসময় তার ভক্ত হয়ে থাকবেন। কিছুদিন আগের একটি বিতর্কিত সাক্ষাতকার দেবার পর ভারতীয় বংশোদ্ভূত কানাডার পর্নো তারকাটি যৌনবাদী হিসেবে চিহ্নিত হয়েছেন। এরপর আমির তার সমর্থনে পাশে দাঁড়ান এবং ঘোষণা দেন তার সঙ্গে খুশি মনেই তিনি অভিনয় করবেন। আমিরের এই সমর্থ সম্পর্কে জিজ্ঞাসা করা হলে অভিনেত্রীটি বলেন : “তিনি যা বলেছেন তা এখনও হজম করছি... আমি চমৎকৃত হয়েছি। তার সঙ্গে অভিনয় করার সুযোগ পাই কী না পাই আমি সবসময় তার ফিল্ম দেখি এবং সবসময় তার ভক্ত হয়ে রইব।”
প্রথমে একটি টিভি চ্যানেল সানিকে এক সাক্ষাতকারে সানি বলেছিলেন, তিনি আমিরের সঙ্গে অভিনয় করতে চান। এই বিষয়টি আমিরকে জানান হলে তিনি বলেন, “আর হ্যাঁ সানি আমি তোমার সঙ্গে খুশি হয়েই অভিনয় করব। তার অতীত নিয়ে আমার কোনও সমস্যা নেই।”
আমির ছাড়া যারা সানিকে সমর্থন দিয়েছেন তাদের মধ্যে আছেন ঋষি কাপুর, আলিয়া ভাট, বীর দাশ এবং সুশান্ত সিং রাজপুত। সানি অভিনীত ‘মাস্তিজাদে’ ২৯ জানুয়ারি মুক্তি পাবে। মিলাপ জাবেরি পরিচালিত এই অ্যাডাল্ট কমেডিটিতে অভিনয় করেছেন রিতেশ দেশমুখ এবং তুষার কাপুর।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন