শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের জাতীয় নির্বাহী কমিটি ঘোষণা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ জুন, ২০১৮, ১২:০০ এএম

জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের জাতীয় নির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতি সৈয়দ মোহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই এ কমিটি ঘোষণা করেন। মাওলানা নূরুল হুদা ফয়েজী, পীর সাহেব কারীমপুর কে সভাপতি, বগুড়া জামিল মাদরাসার সিনিয়র মুহাদ্দিস মাওলানা আব্দুল হক আজাদকে সিনিয়র সহ-সভাপতি, অধ্যাপক হাফেজ মাওলানা এটিএম হেমায়েত উদ্দীন, হযরত হাফেজ্জী হুজুর রহ.-এর খলিফা মাওলানা খালেদ সাইফুল­াহ, মালিক আব্দুল হাফিজ মক্কী রহ.-এর খলিফা ড. মাওলানা মোস্তাক আহমদ, এম এ এইচ কলেজ, চট্টগ্রামের সহযোগী অধ্যাপক ড. মাওলানা আ ফ ম খালিদ হোসাইন ও জামিয়াতুসসুন্নাহ মাদারীপুরের মুহতামিম মাওলানা নেয়ামতুল­াহ আল ফরিদীকে সহ-সভাপতি এবং ফজলুল উলূম জহিরিয়া মাদ্রাসার মুহতামিম মাওলানা গাজী আতাউর রহমানকে সাধারণ সম্পাদক করে জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের জাতীয় নির্বাহী কমিটির ৮৫ সদস্যের নাম ঘোষণা করা হয়।
ঘোষিত কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মুফতী হেমায়েতুল­াহ কাসেমী, সহ-সাধারণ সম্পাদক ড. মাওলানা মুহিব্বুল্লাহ, ড. মাওলানা বেলাল নূর আজিজী, মাওলানা আলী আহমদ, পীর সাহেব, চন্ডিবর্দী, মুফতি কেফায়েত উল­াহ কাশফী, সাংগঠনিক সম্পাদক মাওলানা কামাল উদ্দিন সিরাজ ও বাইতুল মাল সম্পাদক বাইতুল মাল সম্পাদক মাওলানা আব্দুর রাজ্জাক।
কমিটি ঘোষণা শেষে পীর সাহেব বলেন, নায়েবে নবী হিসেবে সমাজ ও রাষ্ট্রে নেতৃত্ব দেয়ার যোগ্যতা অর্জন করতে হবে ওলামায়ে কেরামকে। তিনি বলেন, অসৎ নেতৃত্বের হাতে সমাজ বন্দী থাকার কারণে দেশে অশান্তি বৃদ্ধির ফলে দিন দিন খুন, ধর্ষণ, সন্ত্রাস, দুর্নীতি, হানাহানি এবং জুলুম-নির্যাতন বেড়ে চলছে। তিনি এ অবস্থার পরিবর্তন ঘটাতে দেশের আলেম সমাজকে সমাজকর্মীর ভূমিকা পালন করার আহ্বান জানিয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন