ঢাকা বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৮ আশ্বিন ১৪২৭, ০৫ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

রংপুরে প্রতিকুল আবহাওয়ার কারণে মসজিদে মসজিদে ঈদের জামাত

রংপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জুন, ২০১৮, ১২:৫০ পিএম

প্রতিকুল আবহাওয়ার কারণে রংপুরে মসজিদে মসজিদে ঈদের জামাত অনুষ্ঠিত হয়েছে। প্রধান জামাত রংপুর কালেক্টরেট ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও সকালে বৃষ্টি হওয়ায় বিকল্প স্থান হিসেবে কাচারী বাজার কোর্ট জামে মসজিদে দুই পর্বে সকাল ৯ টায় ও সাড়ে ৯ টায় অনুষ্ঠিত হয়। এতে রংপুরের বিভাগীয় কমিশনার, সিটি মেয়র, জেলা প্রশাসকসহ বিভিন্ন কর্মকর্তা ছাড়াও সাধারণ মানুষ অংশ নেন। প্রথম জামাত রংপুর পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজ মাঠের পরিবর্তে দু’দফায় যথাক্রমে সকাল ৮ টায় এবং ৯ টায় পুলিশ লাইন জামে মসজিদে অনুষ্ঠিত হয়। এখানে রংপুরে রেঞ্জের ডিআইজি, অতিরিক্ত ডিআইজি, পুলিশ সুপারসহ জেলা পুলিশের বিভিন্ন পদস্থ কর্মকর্তাগনসহ সাধারণ মানুষ অংশ নেন।
রংপুরের বুড়িরহাট জামে মসজিদে ঈদের জামাত অনুষ্ঠিত হয় সকাল ৯টায়। এখানে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গা এমপি নামাজ আদায় করবেন।
এদিকে, সিটি করপোরেশনের আয়োজনে নগরীর ৫০টি ঈদগাহে নামাজ আদায়ের ব্যবস্থা করা হলেও বৈরী আবহাওয়ার কারনে সেসব জামাত বিভিন্ন মসজিদে অনুষ্ঠিত হয়। এসব জামাতে দেশের শান্তি ও সম্মৃদ্ধি কামনাসহ মুসলিম উম্মাহর শান্তি কামনা করে মোনাজাত করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন