শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

দেশে ফিরেছেন এমপি বদি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ জুন, ২০১৮, ১২:২৬ পিএম

মাদকবিরোধী অভিযানের মাঝেই ওমরা পালনের জন্য সৌদি আরব যাওয়া এমপি বদি দেশে ফিরেছেন। গতকাল রোববার সন্ধ্যা ৬টায় সৌদি এয়ারলাইন্সের একটি বিমানে তিনি হজরত শাহাজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান। বদির সাথে তার স্ত্রী শাহিন আকতার ও ছেলে শাওন আরমানও দেশে ফিরেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন এমপি বদির ব্যক্তিগত সহকারী হেলাল উদ্দিন।

মাদকবিরোধী অভিযান চলাকালে গত ৩১ মে এমপি বদি হঠাৎ দেশ ত্যাগ করে সৌদি আরবে ওমরা পালনে চলে যান। সে সময় বদির বিদেশ গমনকে নিয়ে সারা দেশে নানা গুঞ্জন ওঠে।

স্বপরিবারে দেশ ছাড়ায় বদির দেশে ফিরে আসা নিয়ে অনেকেই সংশয় প্রকাশ করেছিলেন। মাদকবিরোধী অভিযানের ভয়ে বদি গোপনে দেশ ছেড়েছেন বলে মনে করা হচ্ছিল। মাদকবিরোধী অভিযান থেকে রেহাই পেতে বদি স্বপরিবারে ওমরা পালনে যাওয়াকে কৌশল হিসেবে মনে করেছিলেন অনেকে।

এমপি বদির ব্যক্তিগত সহকারী হেলাল উদ্দিন জানান, বদি বর্তমানে ঢাকার ন্যাম ভবনে তার সরকারি বাসায় রয়েছেন। তিনি সংসদ অধিবেশনে যোগদান করবেন। আগামী সপ্তাহে এমপি বদি কক্সবাজারে যাবেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
সাজ্জাদ ১৮ জুন, ২০১৮, ১২:৩২ পিএম says : 0
হাজী সাহেব দেশে আসছেন। তাকে একটা সংবর্ধনা দেয়া হোক
Total Reply(0)
Mohammed Shah Alam Khan ১৯ জুন, ২০১৮, ৫:১৮ এএম says : 0
এমপি বদিকে নিয়ে আমরা অনেক কথা শুনেছি এবং নিজেরা নিজেদের মত করে বলেছি তাই না?? কিনুত প্রকৃত পক্ষে বদি সবাইকে তাক লাগিয়ে দেশে ফিরে এসেছেন এটাই সত্য তাই না?? এখন দেশের পুলিশ, উকিল বা সংবাদমাধ্য গুলো প্রমান করুক বদি দোষী। আমরা জানি যারা রাজনীতি করেন তাদের অনেক সুনাম ও বদনাম হয়ে থাকে এটাই স্বাভাবিক তাই না?? বদির এলাকা হচ্ছে মাদক ব্যাবসায়িদের স্বর্গ রাজ্য কাজেই এখানে বদিকে মাদকের সাথে সর্ববিষয়ে জড়িত করলে সেটাই প্রাধান্য পাবে এটাই সত্য তাই না?? এখন দেখাযাক কোথাকার পানি কোথায় যায়... আল্লাহ্‌ আমাদেরকে সত্য কথা বলার সাহস দিন এবং সততার সাথে চলার ক্ষমতা দিন। আমীন
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন