শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নতুন বিতর্কে এমপি বদি

বিশেষ সংবাদদাতা, কক্সবাজার থেকে : | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

সীমান্ত রাজা খ্যাত কক্সবাজারের উখিয়া-টেকনাফ আসনের সংসদ সদস্য নানা বিতর্কিত কর্মকান্ডে আলোচিত সমালোচিত আব্দুর রহমান বদি আবারো জড়ালেন নতুন বিতর্কে। টেকনাফ কলেজে এক সংবর্ধনা অনুষ্ঠানকে কেন্দ্র করে তিনি আবারো এই বিতর্কে জড়ালেন। ছাত্রলীগ নেতাকর্মীরা তার সম্মানে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠান বয়কট করেলে এই বিতর্কের সৃষ্টি হয়। ছাত্রলীগের দাবি, টেকনাফ কলেজ জাতীয়করণে কলেজ প্রশাসন এমপি বদির নির্দেশে একটি সংবর্ধনার আয়োজন করে।

কিন্তু সংবর্ধনার নামে বিএনপি-জামায়াতের নেতা-কর্মী, জনপ্রতিনিধিসহ আওয়ামী লীগে অনুপ্রবেশকারী সুযোগ সন্ধানীদের এমপি বদির অতিথি বহরে স্থান দেয়ায় তারা এই অনুষ্ঠান বর্জন করেন। ছাত্রলীগ নেতাকর্মীরা এমপি বদির প্রতি অনাস্তা জানায়। গত সোমবার বেলা ৩টায় টেকনাফ কলেজ মিলনায়তনে এই সংবর্ধনার আয়োজন ছিল। সংবর্ধনা শুরুর আগেই এমপি বদির সঙ্গে বিএনপি ও জামায়াত নেতাকর্মীদের উপস্থিতি দেখে ছাত্রলীগ নেতারা। তাৎক্ষণিক বয়কটের ঘোষণা দেন। ছাত্রলীগের এই ঘোষণায় একাত্মতা প্রকাশ করে উপস্থিত শিক্ষার্থীরাও অনুষ্ঠান বয়কট করে অনুষ্ঠানস্থল ত্যাগ করেন।

টেকনাফ কলেজের এক শিক্ষক নাম প্রকাশ না করার শর্তে বলেন, কলেজ প্রশাসনের উদ্দেশ্য ছিল কলেজ জাতীয়করণ করায় প্রধানমন্ত্রী ও সরকারকে অভিনন্দন জানিয়ে এবং সরকারের আরো উন্নয়ন কাজের প্রচার করা। কিন্তু এমপি বদি কলেজ প্রশাসনের সাজানো সূচি পরিবর্তন করে নিজের মতো করে সূচি দেন এবং আমন্ত্রিত জামায়াত ও বিএনপি নেতাদের মূলত বদির অনুরোধে আমন্ত্রণ জানানো হয়েছিল। তিনি আরো বলেন, কলেজের সভাপতি এমপি নিজেই। তাই কলেজের যেকোনো অনুষ্ঠান আয়োজন তিনি নিজের পছন্দের লোকদের আমন্ত্রণ জানিয়ে বাস্তবায়ন করে থাকেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন