বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাশিয়া বিশ্বকাপ ফুটবল ২০১৮

নেইমারকে ঘিরে নতুন আতঙ্ক!

বিশ্বকাপ কর্নার

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৩ জুন, ২০১৮, ৩:৫৮ পিএম | আপডেট : ১০:৫৭ এএম, ২৪ জুন, ২০১৮

রেফারির সঙ্গে তর্ক করছেন নেইমার -ইন্টারনেট


চোটের শঙ্কা কাটিয়ে পুরো সময় মাঠ দাপিয়েছেন নেইমার, দলের জয়েও রেখেছেন অবদান। কিন্তু এবার তাকে ঘিরে তৈরী হয়েছে নতুন অতঙ্ক। রেফারির সঙ্গে তর্ক করেছেন ব্রাজিল তারকা। সুইৎজারল্যান্ডের ম্যাচে নেমারকে দশটা ফাউল করা হয়েছে। কোস্টারিকার ফুটবলাররাও ব্রাজিলের দশ নম্বর জার্সিধারীকে অন্যায় উপায়ে আটকানোর চেষ্টা করছিলেন। কখনও কখনও নেইমার আবার ডাইভ দিয়ে ফাউল আদায় করার চেষ্টা করেন। দ্বিতীয়ার্ধে তো প্রায় নাটক করেই পেনাল্টি আদায় করে নিয়েছিলেন তিনি। রিভিউ সিস্টেমে দেখা যায় ভান করেছিলেন পিএসজি তারকা।


প্রথমার্ধের পর নেইমার টানেলে রেফারির জন্য অপেক্ষা করছিলেন। কারণ, ব্রাজিলীয় তারকার অভিযোগ, তাঁকে ফাউল করা হয়েছিল। কিন্তু রেফারি কার্ড ব্যবহার করেননি। রেফারি টানেলে পৌঁছতেই নেইমার তাঁর সঙ্গে প্রবল তর্কে জড়িয়ে পড়েন ২৬ বছর বয়সী ফরোয়ার্ড। মার্সেলো এগিয়ে আসেন নেইমারকে শান্ত করতে। এই ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল সাইটে ভাইরাল হয়ে গেছে। আর তার পরেই ভক্তরা নেইমারের সমালোচনা শুরু করে দেন। রেফারির সঙ্গে তর্ক জুড়ে দেওয়ার জন্য তাঁর উপরে নেমে আসতে পারে কড়া শাস্তির খড়গ। এমনটাই মনে করছেন ফুটবলভক্তরা।

মার্সেলো এগিয়ে আসেন নেইমারকে শান্ত করতে -ইন্টারনেট
এর আগেও নেইমার টানেলের ভিতরে অপ্রীতিকর ঘটনা ঘটিয়েছিলেন। কোপা আমেরিকায় ভেনিজুয়েলার কোচ সিজার ফারিয়াসকে ধাক্কা মেরে ফেলে দিয়েছিলেন। আর তার পর দ্বিতীয়ার্ধে ‘নাটক’ করে আদায় করা পেনাল্টি। গোলের আগেই এভাবে বার বার আলোচনায় উঠে এসেছেন নেইমার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Nadim ২৪ জুন, ২০১৮, ৭:৪৫ এএম says : 0
নেইমার একটা করলে দোষ নেইমারের সাথে হাজারটা করা হয় সেটা গুন
Total Reply(0)
২৪ জুন, ২০১৮, ২:১১ পিএম says : 0
একদম ঠিক করেছে
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন