শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাশিয়া বিশ্বকাপ ফুটবল ২০১৮

হাসপাতাল থেকে বাড়িতে ফিরেছেন রজনীকান্ত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০২১, ৪:২২ পিএম

হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন কিংবদন্তি অভিনেতা রজনীকান্ত। মস্তিষ্কে ঠিকমতো রক্ত সঞ্চালন হচ্ছিল না তার। অস্ত্রোপচার করে রক্ত প্রবাহ স্বাভাবিক করেন চিকিৎসকরা। জানা গেছে, রবিবার রাতে হাসপাতাল থেকে ছাড়া পান রজনীকান্ত। নিজে পায়ে হেঁটে বৃষ্টি মাথায় নিয়ে বাড়িতে ঢোকেন তিনি। তার আগে গেটের বাইরে দাঁড়িয়ে থাকা ভক্তদের উদ্দেশ্যে হাত দেখান। সুপারস্টার ঘরে ফেরায় স্বস্তিতে ভক্তরা।

গত ২৮ অক্টোবর শারীরিক সমস্যা নিয়ে চেন্নাইয়ের কাবেরী হাসপাতালে ভরতি হন রজনীকান্ত। প্রথমে শোনা গিয়েছিল রুটিন চেক-আপ করতেই হাসপাতালে গিয়েছেন ‘থালাইভা’। পরে হাসপাতালের পক্ষ থেকে জানানো হয়, সুপারস্টারের ক্যারোটিড আর্টারি রিভাসকুলারাইজেশন করা হয়েছে। ৭০ বছরের অভিনেতার শারীরিক অবস্থা স্থিতিশীল থাকলেও তাকে কিছুদিন পর্যবেক্ষণে রাখার সিদ্ধান্ত নেন চিকিৎসকরা। সেই মতো রবিবার ছাড়া হয় কিংবদন্তি অভিনেতাকে।

হাসপাতাল থেকে ছাড়া পেলেও অনেক বিধিনিষেধ মানতে হবে রজনীকান্তকে। বেশি পরিশ্রমের কাজ আপাতত কয়েকটা দিন তিনি করতে পারবেন না। সুতরাং, শুটিংয়ের কাজও বন্ধ রাখতে হবে। এদিকে দীপাবলিতে মুক্তি পাচ্ছে রজনীকান্তের নতুন ছবি ‘আন্নাথে’। তার প্রচারেও হয়তো খুব একটা দেখা যাবে না এই দক্ষিণী সুপারস্টারকে।

উল্লেখ্য, কিছুদিন আগেই সক্রিয় রাজনীতিতে অংশ নেওয়ার কথা ঘোষণা করেছিলেন রজনীকান্ত। নতুন বছরেই নিজের দলের নাম জানাবেন বলে কথা দিয়েছিলেন। সেই সময় অনেক ঘনিষ্ঠই তাকে দুর্বল স্বাস্থ্যের কথা স্মরণ করিয়েছিলেন। পরে তিনি আবার শারীরিক সমস্যার কারণে রাজনীতি থেকে সরে আসার সিদ্ধান্ত নেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন