বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ঈদে শাহরুখ-সালমান সংঘর্ষ হচ্ছে না

প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

আগামী ঈদ নিয়ে বলিউডে টানটান উত্তেজনায় অবশেষে ছেদ পড়ল। শাহরুখ খান এবং সালমান খানের চলচ্চিত্র নিয়ে যে সংঘর্ষ অবধারিত ছিল তা এড়ানো গেছে।
উদ্যোগটি নিয়েছে শাহরুখ খানের শিবির। আরেক কথায় প্রযোজক রিতেশ সিধ্বানি শাহরুখ অভিনীত ‘রইস’ চলচ্চিত্রটির মুক্তি ঈদ থেকে কয়েক সপ্তাহ পিছিয়ে দিয়েছেন।
এক সূত্র বলেছে, “শেষ পর্যন্ত শাহরুখের ‘রইস’ আর সালমানের ‘সুলতান’ চলচ্চিত্র দুটির মাঝে সংঘর্ষ হচ্ছে না। ‘দিলওয়ালে’ আর সঞ্জয় লিলা ভানসালির ‘বাজিরাও মাস্তানি’ একসঙ্গে মুক্তি পাওয়ার ফলে বেশি মূল্য কিন্তু শাহরুখ অভিনীত প্রথমে উল্লেখিত চলচ্চিত্রটিকেই দিতে হয়েছিল। এই কারণে শাহরুখ ঈদের এই সংঘর্ষে রাজি ছিলেন না। পক্ষান্তরে প্রযোজক রিতেশ সিধ্বানি সিদ্ধান্তে অটল ছিলেন।”
শেষ পর্যন্ত সুবিবেচনা জয়ী হয়েছে আর ‘রইস’ মুক্তি পাচ্ছে অন্তত দুই সপ্তাহ পরে। তবে সংঘর্ষ একেবারে এড়ানো যায়নি। গুঞ্জন চলছে এখন শাহরুখ অভিনীত চলচ্চিত্রটি হয়তো ২৯ জুলাই জন এব্রাহাম, বরুণ ধাওয়ান এবং জ্যাকুলিন ফার্নান্দেজ অভিনীত সাজিদ নাদিয়াদওয়ালার ‘ঢিশুম’ বা ১২ আগস্ট হৃতিক অভিনীত আশুতোষ গোয়ারিকরের ‘মহেঞ্জো দারো’র মুখোমুখি হবে।
সূত্র বলেছে, “রীতি মাফিক সালমানের মুক্তির তারিখ (ঈদ) থেকে ‘রইস’ সরে গেছে। এখন হয়তো ‘ঢিশুম’ বা ‘মহেঞ্জো দারো’র সঙ্গে এর প্রতিদ্ব›িদ্বতা হবে।”

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন