সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ক্যাথরিন শোয়ার্জেনেগারের প্রেমে পড়েছেন ক্রিস প্র্যাট

| প্রকাশের সময় : ৪ জুলাই, ২০১৮, ১২:০৩ এএম

সংবাদ মাধ্যম আর তাদের ঘনিষ্ঠজনরা যেমন বলেছে তেমনি বললে অভিনেতা ক্রিস প্র্যাট আর লেখক ক্যাথরিন শোয়ার্জেনেগারের রোমান্স এখন একেবারে প্রাথমিক পর্যায়ে আছে। তবে অভিনেতা আর্নল্ড শোয়ার্জেনেগার এবং তার প্রাক্তন স্ত্রী মারিয়া শ্রাইভারের কন্যার সঙ্গে এই সম্পর্ক নিয়েও সুখী ‘জুরাসিক ওয়ার্ল্ড : ফলেন কিংডম’ তারকা প্র্যাট। ক্রিস আর ক্যাথরিনকে স¤প্রতি ক্যালিফোর্নিয়ার সান্টা বারবারার কাছে একটি স্পটে পিকনিক করতে দেখা গেছে।
“ক্রিস আর ক্যাথরিনের সম্পর্কটা একবারেই নতুন তবে এই পিকনিকই যে তাদের প্রথম ডেট তা বলা যাবে না। তারা প্রায় অলক্ষ্যে বেশ কয়েক ডেটে এক হয়েছেন এবং গত দুই মাস ধরে তারা নিয়মিত পরস্পরের সঙ্গে আলাপ চালিয়ে যাচ্ছেন। স্পষ্টতই ক্রিস ক্যাথরিনের প্রেমে পড়ে এবং যেভাবে তাদের সম্পর্ক এগোচ্ছে তাতে তিনি সুখী,” এক সূত্র বলেছে। ক্যাথরিনের মা মারিয়া তাদের এই সম্পর্কে গড়ে ওঠার ব্যাপারে সহযোগিতা করেছেন বলে জানা গেছে। তিনি এক অভিন্ন বন্ধুর মাধ্যমে ক্রিসের সঙ্গে পরিচিত হন।
এই বছরের শুরুতে অভিনেত্রী অ্যানা ফ্যারিসের সঙ্গে ছাড়াছাড়ির এক বছর পর প্র্যাটের সঙ্গে ক্যাথরিনের এই রোমান্সের কথা প্রকাশ পেল। আট বছর ঘর করার পর ২০১৭’র আগস্টে অ্যানার সঙ্গে ক্রিসের বিবাহবিচ্ছেদ হয়, তাদের আট বছর বয়সী একটি পুত্রসন্তান আছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন