মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪৩০, ০৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

শাহরুখ খানের ‘ফ্যান’ মুক্তি পাচ্ছে কাল

প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

শাহরুখ খান ভক্তদের জন্য এই বছরটি দ্বিগুণ আনন্দের। এ বছর দুটি চলচ্চিত্র মুক্তি পাচ্ছে বলিউডের বাদশা নামে খ্যাত তারকাটির। আর এর প্রথমটি মুক্তি পাচ্ছে আগামীকাল। ‘ফ্যান’ দিয়ে তিনি তার ২০১৬’র যাত্রা শুরু করবেন আর শেষ করবেন ‘রইস’ দিয়ে। ‘রইস’ আর সালমান খানের ‘সুলতান’ এই বছর ঈদে সাংঘর্ষিক অবস্থানে ছিল, তবে শেষ পর্যন্ত ‘রইস’ ফিল্মটির মুক্তির তারিখ অন্তত দুই সপ্তাহ পিছিয়ে নেয়া হয়েছে।
‘ফ্যান’ নিয়ে শাহরুখ ভক্তদের অনুমান আর কৌতূহলের কোন শেষ নেই। অনেকের ধারণা এই ফিল্মে শাহরুখ যে দুটি ভূমিকায় অভিনয় করেছেন তার একটি তার অভিনীত ‘ডর’ বা ‘বাজিগর’ ফিল্মের চরিত্রগুলোর অনুরূপ। কিন্তু অভিনেতা নিজে তা বাতিল করে দিয়েছেন।
৫০ বছর বয়সী তারকাটি বলেছেন, “মানুষ আমাকে বলে গত ২৫ বছর ধরে আমি একই ধরনের ভূমিকায় অভিনয় করছি। সমালোচকরাও তাই বলে। তবে আমি চেষ্টা করেছি আর এই ভূমিকাটি ভিন্ন ধারার। পরিচালক চরিত্রটি কী ভাবে করতে হবে সে ব্যাপারে নিশ্চিত ছিলেন, যদি দর্শক একে ভিন্ন বলে তাহলে তার পুরো বাহবা পাবে পরিচালক।”
অভিনেতা জানিয়েছেন চরিত্রটি কোনও বিকৃতমনা বা মানসিক রোগীর নয়, সে খুব নিষ্পাপ মনের এক তরুণ যার জানা নেই কোনও বড় তারকার কাছাকাছি হলে তার মানসিক অবস্থা কেমন হবে।
‘ফ্যান’ এক বড় তারকা আর তার এক অন্ধ তরুণ ভক্তের গল্প। এতে তারকা আরিয়ান খান্না এবং ভক্ত গৌরব দুই ভূমিকাতেই শাহরুখ অভিনয় করেছেন। ফিল্মটি মুক্তি পাচ্ছে যশ রাজ ফিল্মসের ব্যানারে। এটি প্রযোজনা করেছেন আদিত্য চোপড়া। ড্রামাধর্মী চলচ্চিত্রটিতে শাহরুখ ছাড়া অভিনয় করেছেন বানি কাপুর, ইলিয়ানা ডি’ক্রুজ, ওয়ালুশা ডি সুজা এবং শ্রিয়া পিলগাঁওকর। সঙ্গীত পরিচালনা করেছেন বিশাল দাদলানি এবং শেখর রাবজিয়ানি। চলচ্চিত্রটি পরিচালনা করেছেন মনীশ শর্মা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন