বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নারায়ণগঞ্জে বিএনপি ও অঙ্গ সংগঠনের বিক্ষোভ সমাবেশ থেকে আটক ২

স্টাফ রিপোর্টার নারায়ণগঞ্জ থেকে | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০১৮, ৭:৩১ পিএম

নারায়ণগঞ্জে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা ও মহানগর বিএনপির ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। এসময় পুলিশ হানা দিয়ে জেলা মহানগর ছাত্রদলের ওমর খৈয়াম উৎসব ও মোঃ সুমন নামের দুই কর্মীকে আটক করে।
বৃহস্পতিবার (৫ জুলাই) সকাল সাড়ে ১০টায় নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের নেতাকর্মীরা শহরের চাষাঢ়া বালুর মাঠের সড়ক দিয়ে মিছিল নিয়ে প্রেসক্লাব প্রাঙ্গনে গেলে পুলিশ বাধা দেয়। পরে পুলিশের সাথে বেশ কিছুক্ষণ ধস্তাধস্তি হয় ছাত্রদলের নেতাকর্মীদের। এসময় পুলিশ ব্যানার কেড়ে নেয়ার চেষ্টা করে।

সকাল সাড়ে ১১টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবের গলির সামনে প্রতিবাদ সমাবেশ করেন জেলা বিএনপির নেতাকর্মীরা। প্রতিবাদ সমােেবেশর স্থান চারিদিক নেতাকর্মীদের ঘিরে রাখে পুলিশ। সেখানে জেলা বিএনপির শীর্ষ নেতারা সংক্ষিপ্ত বক্তব্য দিয়ে সমাবেশ সমাপ্ত করেন।
জেলা বিএনপির প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন জেলা বিএনপিসাধারণ সম্পাদক মামুন মাহমুদ, সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান রোজেল, মাসুকুল ইসলাম রাজীব ও সহ সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন শিকদার প্রমুখ।
এর আগে সকাল ১১ টায় জেলা বিএনপির কর্মসূচীতে জেলা ছাত্রদলের মিছিল যোগ দিতে আসার পথে পুলিশ ধাওয়া করে মিছিলটি ছত্রভঙ্গ করে দেয়। মিছিল থেকে ওমর ও সুমন নামের দুই কর্মীকে আটক করে পুলিশ। এ ছাড়াও এসময় পুলিশের লাঠিচার্জে আহত হয় মহানগর ছাত্রদল নেতা রিপন সরকারসহ ছাত্রদলের কয়েকজন নেতাকর্মী।
এদিকে দুপুর ১২টায় মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানের নেতৃত্বে মহানগর বিএনপির নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেন। বিক্ষোভ মিছিল ও সমাবেশে মহানগর বিএনপি ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন