রোববার ২৭ নভেম্বর ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯, ০২ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

ঠাকুরগাঁওয়ে বিএনপির ঘণ্টা ব্যাপী বিক্ষোভ সমাবেশ

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০২২, ৭:২৮ পিএম

ঠাকুরগাঁওয়ে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূলের দাম বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে ঠাকুরগাঁও বিএনপি ও অঙ্গসংগঠনের নেতারা। এসময় শহরের প্রতিটি প্রধান সড়ক যানযটে অচল হয়ে পড়ে।

সদর উপজেলা বিএনপির আয়োজনে সোমবার বিকাল চারটার দিকে দলীয় কার্যালয় থেকে জ্বালানি তেল, সার, নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূলের দাম বৃদ্ধির প্রতিবাদ ও ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল নেতা হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিলটি বের হয়। এতে জেলা ও উপজেলা থেকে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতা কর্মীরা অংশগ্রহণ করে।

মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবার দলীয় কার্যালয়ে এসে শেষ হয়। পরে সেখানে এক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এই মিছিলে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা ভোট চোর ভোট চোর আওয়ামী লীগ ভোট চোর, ছিঃ ছিঃ হাসিনা, লজ্জ্বায় বাঁচিনা, সারের দাম কমায় দে নয়লে গদি ছাড়ে দে, মুক্তি মুক্তি মুক্তি চাই, খালেদা জিয়ার মুক্তি চাই, শেখ হাসিনার গদিতে আগুন জ্বালো একসাথে আরও নানা রকম স্লোগান দিতে শোনা গেছে।

মিছিলে কমপক্ষে বিএনপি ও দলটির অঙ্গ সংগঠনের দশ হাজারের বেশি নেতাকর্মী অংশ নেয়।

ঘন্টা ব্যাপি বিক্ষোভ মিছিলকে কেন্দ্র করে সারাদিন শহর জুড়ে ছিল টানটান উত্তেজনা। আইন শৃঙ্খলা রক্ষাবাহিনির সদস্যরা উপস্থিত ছিল।

বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সাধারণ সম্পাদক মির্জা ফয়সল আমিন, সদর উপজেলা বিএনপিসাধারণ সম্পাদক আব্দুল হামিদ, মহিলা নেত্রী ফরাতুন নাহার প্যারিস সহ অন্যান্য নেতারা।

ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন বলেন, বিএনপির মিছিল শান্তিপূর্ণ ভাবে শেষ হয়েছে। মিছিলকে কেন্দ্র করে যেন কোন নাশকতা কেউ চালাতে না পারে সেজন্য জনগণের জান মাল নিরাপত্তার জন্য অতিরিক্ত পুলিশ মোতায়েন ছিল। মিছিলে কোন নাশকতার ঘটনা ঘটেনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন