বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

ব্যাটিংয়ের পর বোলিং ব্যর্থতা

অ্যান্টিগা টেস্ট

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০১৮, ১০:২৮ পিএম

অ্যান্টিগা টেস্টের প্রথম ইনিংসে ৪৩ রানের লজ্জায় ডুবার পর একই উইকেট থেকে ফয়দা লুটার সুযোগ ছিল বাংলাদেশী বোলারদের সামনেও। কিন্তু সবুজ ঘাস আর উইকেটের ময়েশ্চার কাজে লাগানোর নিয়মটা তো জানতে হবে। ব্যাটসম্যানদের পর বোলারদের নির্বিষ বোলিং আর ফিল্ডারদের হাস্যকর সব সুযোগ হাতছাড়ার খেসারতস্বরুপ রানের বোঝা চেপেছে তামিম-সাকিবদের ঘাড়ে।
প্রথম দিন ২ উইকেটে ২০১ রান নিয়ে দিন শেষ করে ওয়েস্ট ইন্ডিজ। কাল এই রিপোর্ট লেখা পর্যন্ত আর এক উইকেট হারিয়ে ক্যারিবীয়রা তুলে ফেলে ২৭১ রান। প্রথম সেশনও তখন শেষ হয়নি। ততক্ষণে সাকিব আল হাসানদের ঘাড়ে চেপে বসে ২২৮ রানের বোঝা। সেঞ্চুরি করেও থামেননি কার্লোস ব্রেথওয়েট। শাই হোপকে (১৪*) নিয়ে অপরাজিত আছেন ১২১ রানে। এর আগে ডেভন স্মিথের (৫৮) সঙ্গে ১১৩ রানের উদ্বোধনী জুটির পর কিরন পাওয়েলের (৪৮) সঙ্গে ৮১ ও দেবেন্দ্র বিশুকে নিয়ে ৫২ রানের জুটিতে নেতৃত্ব দেন ব্রেথওয়েট।
পেস বান্ধব উইকেটে রাব্বি-রুবেল-আবু জায়েদরা কিছুই করতে না পারায় স্পিনারদের নিয়ে লড়াই চালিয়ে যাচ্ছে টাইগাররা। কিন্তু স্বাগতিক ব্যাটসম্যানদের দৃড় মানষিকতার সামনে বড্ড অসহায় লাগছে সাকিব-মিরজদের। বাংলাদেশের সামনে ইনিংস ব্যবধানে হার তাই সময়ের ব্যাপার বলেই মনে হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন