ঢাকা, শুক্রবার , ১৩ ডিসেম্বর ২০১৯, ২৮ অগ্রহায়ণ ১৪২৬, ১৫ রবিউস সানি ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

তরুণদের ক্যারিয়ার গঠনে বিশেষ সুবিধা দিচ্ছে বাংলালিংক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০১৮, ১২:০২ এএম

দেশের প্রতিভাবান তরুণদের সফল পেশাজীবী হিসেবে গড়ে তুলতে প্রযুক্তি ভিত্তিক ব্যবসায়িক পরিকল্পনার প্রতিযোগিতা ‘বাংলালিংক ইনোভেটর্স’ শুরু করেছে বাংলালিংক। তাদের ক্যারিয়ার গঠনে সহযোগিতা প্রদান ও তাদের সৃষ্টিশীল পরিকল্পনাকে উৎসাহিত করতে এই প্রতিযোগিতার উদ্যোগ নেওয়া হয়েছে বলে জানিয়েছে প্রতিষ্ঠানটি। সম্প্রতি বাংলালিংকের প্রধান কার্যালয় ‘টাইগারস ডেনে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে এই ঘোষণা দেওয়া হয়। এসময় উপস্থিত ছিলেন, বাংলালিংকের চিফ হিউম্যান রিসোর্সেস এ্যান্ড অ্যাডমিনিস্ট্রেশন অফিসার মনজুলা মোরশেদ, চিফ কর্পোরেট এ্যান্ড রেগুলেটরি অ্যাফেয়ার্স অফিসার তাইমুর রহমান এবং প্রতিষ্ঠানটির অন্যান্য উচ্চ পদস্থ কর্মকর্তাবৃন্দ।
বাংলালিংকের পক্ষ থেকে জানানো হয়, প্রতিভাবান প্রতিযোগীদের বাছাই করে গ্রুমিং, বুট ক্যাম্প সেশন, ওয়ার্কশপ ও অন্যান্য আরও কার্যক্রমের মাধ্যমে তাদের দক্ষতা বৃদ্ধিতে সাহায্য করবে ‘বাংলালিংক ইনোভেটর্স’। সুনিয়ন্ত্রিত প্রক্রিয়ার মাধ্যমে নির্বাচিত বিজয়ী দল পাবে অ্যামেস্টারডমে অবস্থিত বাংলালিংকের স্বত্বাধিকারী প্রতিষ্ঠান ভিওনের প্রধান কার্যালয় পরিদর্শন ও বাংলালিংকের ‘স্ট্র্যাটেজিক অ্যাসিস্টেন্ট প্রোগ্রামের’ অ্যাসেসমেন্ট সেন্টারে যোগদানের সুযোগ। সেরা ৩টি দল পাবে বাংলালিংকের ‘স্ট্র্যাটেজিক অ্যাসিস্টেন্ট প্রোগ্রামের’ অ্যাসেসমেন্ট সেন্টারে যোগদানের সুযোগসহ আকর্ষণীয় পুরস্কার। এছাড়া সেরা ৫ দলের প্রত্যেক সদস্য বাংলালিংতের অ্যাডভান্সড ইন্টার্নশিপ প্রোগ্রাম(এআইপি)-এ সরাসরি যোগদান করতে পারবে।
প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য আগ্রহীদের যঃঃঢ়ং://বহহড়াধঃড়ৎং.নধহমষধষরহশ.হবঃ-এ রেজিস্ট্রেশন করতে হবে। বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত ছাত্রছাত্রীরা এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবে। রেজিস্ট্রেশনের সময় ১৭ জুলাই থেকে ২৫ আগস্ট পর্যন্ত।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন