মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪৩০, ০৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

দুদিনেই বছরের সপ্তাহান্তের রেকর্ড ছাড়িয়ে গেল ‘ফ্যান’

প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

ব্যাপক প্রশংসার মধ্য দিয়ে যাত্রা শুরু করেছে ‘ফ্যান’। দর্শক আর সমালোচক দুই দিন থেকেই চলচ্চিত্রটি অনুকূল অবস্থানে রয়েছে। বলিউডের কল্পিত সুপারস্টার আরিয়ান খান্না আর তার মত দেখতে এক অন্ধ সমর্থক গৌরব চান্দনাকে নিয়ে এই চলচ্চিত্রটির গল্প।
শাহরুখ খান অভিনীত এবছরের দুই চলচ্চিত্রের প্রথম ‘ফ্যান’ মুক্তি পেয়েছে গত শুক্রবার। ভারতের ৩৫০০ এবং আন্তর্জাতিক সার্কিটে ১১০০ পর্দায় ফিল্মটি প্রদর্শিত হচ্ছে। পর্দা ভেদে দর্শক উপস্থিতি ছিল ৫০ শতাংশ থেকে ৮০ শতাংশ। প্রথম দিনেই চলচ্চিত্রটি যা আয় করেছে তা এবছরের সবচেয়ে সফল চলচ্চিত্রের প্রথম তিন দিনের আয়কে ছাড়িয়ে গেছে।
মনীশ শর্মা পরিচালিত ‘ফ্যান’ ছিল এই সপ্তাহের একক চলচ্চিত্র। চলচ্চিত্রটিতে শাহরুখ দ্বৈত ভূমিকায় অভিনয় করেছেন। তার সঙ্গে অভিনয়ে আছেন বানি কাপুর, ইলিয়ানা ডি’ক্রুজ, ওয়ালুশা ডি সুজা এবং শ্রিয়া পিলগাঁওকর। প্রথম দিন চলচ্চিত্রটি আয় করেছে ১৯.২ কোটি রুপি। এর ফলে এই বছরের চলচ্চিত্রের মধ্যে প্রথম দিনে সর্বোচ্চ আয় করা চলচ্চিত্র ‘এয়ারলিফ্ট’-এর ১২.৩৫ কোটি রুপিকে ছাড়িয়ে গেছে ‘ফ্যান’। এই আয় বলিউডে সর্বকালের সূচনা দিনের আয়ের বিবেচনায় ১৯তম। শনিবারের আয় ১৭.৭ কোটি রুপি; দুদিনের আয় ৩৭.৯ কোটি রুপি এই বছরের যে কোনও চলচ্চিত্রের সপ্তাহান্তের আয়ের চেয়ে বেশি। ভারতের বাইরে আয়ের ক্ষেত্রেও চলচ্চিত্রটির অবস্থান দৃঢ়। ‘ফ্যান’ বৃহস্পতিবার থেকে প্রথম দুদিনে আন্তর্জাতিক বাজার থেকে আয় করেছে ১৭.৯৩ কোটি রুপি।
আগামী শুক্রবার বলিউডের তিনটি চলচ্চিত্র মুক্তি পাচ্ছে। এর কোনটিই বড়মাপের ফিল্ম নয়। তাই আরও একটি প্রায় মুক্ত সপ্তাহ পাচ্ছে ‘ফ্যান’। এর পরের সপ্তাহে টাইগার শ্রফ এবং শ্রদ্ধা কাপুর অভিনীত ‘বাগি’ কিছুটা প্রতিদ্ব›িদ্বতা সৃষ্টি করতে পারে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন