শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

নিহত দিয়ার বাসায় মির্জা ফখরুল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০১৮, ১১:০৫ এএম

বাসচাপায় নিহত শহীদ রমিজ উদ্দিন কলেজের শিক্ষার্থী দিয়া খানম মিমের পরিবারকে সান্তনা জানাতে বৃহস্পতিবার রাতে তার বাবার বাসায় গিয়েছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। রাত সাড়ে ৯টায় মহাখালীতে দিয়ার বাবা জাহাঙ্গীর ফকিরের বাসায় গিয়ে তিনি দিয়ার বাবা, মাসহ ভাই-বোনদের সাথে কথা বলেন এবং দলের চেয়ারপারসন খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের শোক ও সমবেদনার কথা তাদেরকে জানান।

বিএনপি মহাসচিব তাদের সান্ত¦না দেন এবং খোঁজ-খবর নেন। তিনি পরিবারের সদস্যদের বলেছেন, তার দল সবসময়ে তাদের পাশে থাকবে। এ সময়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান রুহুল আলম চৌধুরী, কেন্দ্রীয় নেতা শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, বিএনপির চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান প্রমুখ উপস্থিত ছিলেন।

বিএনপি মহাসচিব সাংবাদিকদের বলেন, কারাগারে দেশনেত্রী বেগম খালেদা জিয়া এই মর্মান্তিক নির্মম ঘটনার খবর জেনে উদ্বেগ প্রকাশ করেছেন। তিনি জেল থেকে খোঁজ-খবর নিচ্ছেন। তিনি এবং দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এই শোকাভুত পরিবারের খোঁজ-খবর নিতে আমাদেরকে বলেছেন। তাদের পক্ষ থেকে আমরা এই পরিবারের সদস্যদের সান্ত¦না জানাতে এখানে এসেছি। তাদের সাথে কথা বলে সহমর্মিতা প্রকাশ করেছি।

উল্লেখ্য, গত ২৯ জুলাই ঢাকার বিমানবন্দর সড়কে বাসের জন্য অপেক্ষার সময় জাবালে নূর পরিবহনের একটি বাসের নিচে চাপা পড়েন ঢাকার শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের ছাত্রী দিয়া ও ছাত্র আবদুল করিম। ওই দুই শিক্ষার্থী নিহত হওয়ার পর থেকে নিরাপদ সড়কের দাবিতে রাজধানীতে শিক্ষার্থীদের আন্দোলন চলছে। গত দুই দিনে বিক্ষোভ ছড়িয়ে পড়েছে অনান্য জেলাতেও। এরইমধ্যে গতকাল সব শিক্ষাপ্রতিষ্ঠানের ঘোষণা দিয়েছিল সরকার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
kazi Nurul Islam ৩ আগস্ট, ২০১৮, ৪:০৬ পিএম says : 0
Share kalangkarir karonay onakai golay dori dea moracay, koi tader bashay tohu akdin o jan nai ? apnader faida cara kicui korana
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন