ঢাকা, মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭, ১৩ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

শ্বশুর-শাশুড়িকে কোপালো পুত্রবধূ

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০১৮, ২:২৩ পিএম

রাজশাহীতে তুচ্ছ ঘটনায় শ্বশুর-শাশুড়িকে ধারালো হাসুয়া দিয়ে কুপিয়েছে পুত্রবধূ। পরে গুরুতর আহত দুজনকে প্রতিবেশীরা দ্রুত উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করেছে।
আজ মঙ্গলবার সকালে মহানগরের বহরমপুর এলাকায় এ ঘটনা ঘটে। পরে খবর পেয়ে ওই পুত্রবধূক দিল-আফরোজ ওরফে দিলরুবাকে (২৮) আটক করেছে রাজপাড়া থানা পুলিশ।
এ ঘটনায় আহতরা হলেন- মহানগরের বহরমপুর অচিনতলা এলাকার বৃদ্ধ আবদুর রকিব (৭০) ও তার স্ত্রী সুফিয়া বেগম (৬৫)। তারা দুজনই রামেক হাসপাতালে চিকিৎসাধীন।
মহানগরের রাজপাড়া থানার পুলিশ পরিদর্শক মশিউর রহমান জানান, দিলরুবার স্বামী প্রকৌশলী কামাল হোসেন রাজশাহীর বাইরে থাকেন। বৃদ্ধ শ্বশুর-শাশুড়িকে নিয়ে মহানগরের বহরমপুর অচিনতলার ওই বাড়িতে থাকেন দিলরুবা। তবে তাদের দেখভালের বিষয়টি নিয়ে পারিবারিক অশান্তি চলছিল। এর জের ধরে সকালে পুত্রবধূর সঙ্গে কথা কাটাকাটি হয় শ্বশুর-শাশুড়ির। এক পর্যায়ে রান্না ঘরে থাকা ধারালো হাসুয়া দিয়ে প্রথমে শ্বশুর রকিবের ও শাশুড়ি মাথায় কোপ দেন দিলরুবা। পরে তাদের চিৎকার শুনে প্রতিবেশীরা দ্রুত তাদের উদ্ধার করে রামেক হাসপাতালে ভর্তি করে। পরে খবর পেয়ে পুলিশ পুত্রবধূ দিলরুবাকে আটক করে।
বর্তমানে দিলরুবাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পরে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন