শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

জয়পুরহাটে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যার চেষ্টা

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০২০, ৩:২৭ পিএম

জয়পুরহাটের চকবরকত এতিম খানার জমি নিলামকে কেন্দ্র করে দোগাছী ইউনিয়ন যোবলীগের সাধারণ সম্পাদককে মারদর করেছে স্থানিয বিএনপির ক্যাডাররা । শুক্রবার দুপুর ১টার দিকে জয়পুরহাট সদর উপজেলার পুকুরপারে এঘটনাটি ঘটে ।

আহত জাকারিয়া বলেন ,চকবরকত এতিম খানার জমি বিগত ৩ বছর ধরে আমার কাছে লিজ ছিল। মিয়াদ শেষ হওয়ায় আজ কে সেই জুমির নিলাম হবে সে জন্য আমি উপজেলা চত্তরে উপস্থিতি হই । এদিকে চকসেম গ্রামের রানা তার বাহিনী নিয়ে আসে উপজেলা চত্তরে জুমির নিলামে অংশগ্রহনের জন্য। তারা উপজেলায় উপস্থিতি হয়ে আমাকে বার বার হুমকি দেয় উপজেলা থেকে চলে যাওয়ার জন্য। তাদের কথা মত আমি উপজেলা থেকে চলে না যাওয়া এক পর্যায়ে সেবা,সাহাদাত,আজাদ,এবং আলিফ সহ তাদের বাহিনী আমাকে এলোপাতাড়ি মারধর করে ।

ঘটনার প্রতক্ষ্যদর্শী মাসুদ রানা বলেন , চকসেমের রানা তার ভাড়াটিয়া বাহিনী নিয়ে জাকারিয়াকে উপজেলার পুকুরপাড়ে ডেকে এনে মারধর করতে থাকে । এক পর্যায়ে সাহাদাত ইট দিয়ে তার মাথায় আঘাত করলে মাথা ফেটে যায়। ঘটনাস্থলে স্থানীয় লোকজন ছুটে এলে তারা পালিয়ে যায় । পরে তাকে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয় । এ ঘটনায জয়পুরহাট সদর থানায় একটি মামলা দায়ের হয়েছে।।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন