রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ধলেশ্বরীতে নৌকা ডুবি : সিরাজদিখানে নিখোঁজ ২৪ ঘন্টা পর লাশ উদ্ধার

সিরাজদিখান(মুন্সীগঞ্জ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০১৮, ৮:০৯ পিএম

মুন্সীগঞ্জের সিরাজদিখানে ধলেশ্বরী নদীতে নৌকা ডুবিতে মো.সামাদ(৩৫) নামে এক ব্যক্তি নিখোঁজের ২৪ ঘন্টা পর লাশ উদ্ধার হয়েছে । আজ বিকাল সাড়ে ৫ টায় উপজেলার ধলেশ্বরী নদীর কয়রাখোলা নামক এলাকায় লাশটি ভেসে উঠলে স্থানীয়রা দেখে স্বজনদের খবর দিলে তারা এসে নিখোঁজ লাশটিকে উদ্ধার করে । নিহত সামাদ ঢাকা গেন্ডারিয়ার হাজী মোহাম্মদ আলীর ছেলে এবং সিরাজদিখান উপজেলার পাথরঘাটা গ্রামের মো.আজিজ বেপারীর ছোট মেয়ের জামাতা ।

নিহতের স্বজনরা জানান, সামাদ ইদের ছুটিতে শ্বশুর বাড়ী বেড়াতে এসে গতকাল সোমবার বিকালে শ্বশুর বাড়ীর ৭/৮ জন লোক নিয়ে একটি ডিঙ্গি নৌকা দিয়ে ধলেশ্বরী নদীতে ঘুড়তে বেরিয়ে ছিলেন নৌকাটি পলাশপুর গ্রামের তীরবর্তী এলাকায় পৌঁছলে নৌকাটি তলিয়ে যায়। নৌকার অন্যান্যরা সাঁতরিয়ে তীরে উঠতে পারলেও সাতার না জানার কারনে জামাই সামাদ নদীতে তলিয়ে যায় ।

ঘটনার সত্যতা স্বীকার করে বাসাইল ইউনিয়নের ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য মো.মাহবুব রহমান জানান,ঘটনাটি খুবই মর্মান্তিক নৌকাটিতে শিশুসহ ৭/৮ জন ছিল ভাগ্যক্রমে সবাই বেঁচে গেলেও আমাদের গ্রামের জামাই সাতার না জানার কারনে ডুবে যায় অনেক খোজাখুজির পর আজ মঙ্গলবার বিকাল সাড়ে ৫ টার দিকে নৌকা ডুবির স্থান থেকে প্রায় ৩ কি:মি: দুরে লাশটি ভেসে উঠলে লাশটি উদ্ধার করা হয় ।

সিরাজদিখান থানার (ওসি)তদন্ত মো.হেলাল উদ্দিন জানান,গতকাল নৌকা ডুবছে সেটা জানি কিন্তু লাশ পাওয়া গেছে কিনা এটা আমার জানা নেই ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন