ঢাকা, শনিবার , ১৪ ডিসেম্বর ২০১৯, ২৯ অগ্রহায়ণ ১৪২৬, ১৬ রবিউস সানি ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

শ্রীপুরে বিএনপি নেতার অফিসে ইউনিয়ন ছাত্রলীগের হামলা

শ্রীপুর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০১ এএম

গাজীপুরের শ্রীপুর উপজেলা বিএনপির সভাপতি শাহজাহান ফকিরের বরমী বাজারে ব্যবসায়ী ও রাজনৈতিক অফিসে হামলা করেছে বরমী ইউনিয়ন ছাত্রলীগ। এ সময় অফিসের সামনে পার্কিং করা নেতাকর্মীদের ৬টি মটরসাইকেল ভাংচুর করেছে হামলা কারীরা। গত বৃহস্পতিবার দিবাগত রাত সারে ৮টার দিকে হামলা ঘটনা ঘটে।
উপজেলা বিএনপির সভাপতি শাহজাহন ফকির জানান, রাতে বরমী বাজারে আমার ব্যবসায়ী ও রাজনৈতিক অফিসে বরমী ইউনিয়ন বিএনপি ও অঙ্গ সহযোগি সংগঠনের নেতা কর্মীদের নিয়ে বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী পালনের জন্য প্রস্ততি সভা চলাকালীন সময়ে বরমী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোরাদ হোসেন ও সাধারণ সম্পাদক আনিছুর রহমান আলিফের নেতৃত্বে ১০/১৫ জন ছাত্রলীগের নেতাকর্মী অতর্কিত হামলা চালায়।
এসময় হামলাকারীরা অফিসের সামনে থাকা ৫/৬টি মটর সাইকেল ও ১০/১২ চেয়ার ভাংচুর করে জয়বাংলা শ্লোগান দিতে দিতে চলে যায় এবং যাওয়ার সময় বরমী বাজারে বিএনপির নেতাদের ব্যানার পোস্টার ছিড়ে ফেলে। তিনি দুঃখ প্রকাশ করে বলেন গণতন্ত্র কোথায় আজ ঘরের ভিতরে বসেও কথা বলার সুযোগ নেই।
বরমী ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মোরাদ হোসেন হামলার ঘটনা অস্বীকার করে বলেন বিএনপির গ্রæপিংয়ে ভাংচুর হয়েছে। শাহজাহান ফকির বলেন বরমী ইউনিয়ন তথা শ্রীপুর উপজেলায় বিএনপির মধ্যে কোন গ্রæপিং নেই দায় এড়ানোর জন্য ছাত্রলীগেরে নেতারা মিথ্যা কথা বলছে হামলা সময় সাধারন জনগণ ও ব্যবসায়ীরা দেখেছে কারা হামলা করেছে।
হামলা ও ভাংচুরের মত এ নেককার জনক ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন গাজীপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য কাজী সায়্যেদুল আলম বাবুল, শ্রীপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোসলেহ উদ্দিন মৃধা, বরমী ইউনিয়ন বিএনপির সভাপতি আফাজ প্রধান, তেলিহাটি ইউনিয়ন বিএনপির সভাপতি আক্তারুল আলম মাস্টার, কাওরাইদ ইউনিয়ন বিএনপির সভাপতি এমদাদ মন্ডল, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক গুলনাহার, উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, পৌর ছাত্রদলের সাধারণ সম্পাদক শাহজাহান সজল ও বরমী বাজারের সাধারণ ব্যবসায়ীরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন