ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০১ কার্তিক ১৪২৬, ১৬ সফর ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

আন্তর্জাতিক চলচ্চিত্রে রিচা চাধা

প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

সুঅভিনয়ের জন্য এরই মধ্যে নিজের নামটিকে বলিউডে প্রতিষ্ঠিত করেছে রিচা চাধা। সাম্প্রতিক সময়ে বেশ কয়েকটি প্রশংসিত চলচ্চিত্রে কাজ করেছেন তিনি। এর মধ্যে ‘গ্যাঙস অফ ভাসিপুর’ (২০১২), ‘ফুকরে’ (২০১৩), ‘তামাঞ্চে’ (২০১৪) এবং ‘মসান’ (২০১৫) চলচ্চিত্রগুলোর নাম বিশেষ করে উল্লেখ করার মত।
তার এই চলচ্চিত্রগুলোর সাফল্য এখন তার জন্য নতুন দরজা খুলে দিয়েছে। এবার তিনি ভারতের সীমানা পেরিয়ে আন্তর্জাতিক পরিমÐলে কাজ করবেন। জানা গেছে ডেভিড ওমার্কের প্রযোজনায় একটি ইন্দো-মার্কিন চলচ্চিত্রে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করবেন তিনি। ওমার্ক ‘লাইফ অফ পাই’ (২০১২) চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন। তিনি ‘জিআই জো : দ্য রাইজ অফ কোবরা’ (২০০৯) চলচ্চিত্রটিতে নির্বাহী প্রযোজকের দায়িত্ব পালন করেছেন। তার আগামী চলচ্চিত্রটির নাম ‘লাভ সোনিয়া’। সারা বিশ্বব্যাপী মানব পাচারের নিষ্ঠুর বাস্তবতা নিয়ে চলচ্চিত্রটি নির্মিত হবে।
তার অন্তর্ভুক্ত হবার কথা নিশ্চিত করতে গিয়ে রিচা বলেছেন, “এই চলচ্চিত্রটির অংশ হতে পেরেছি বলে খুব খুশি লাগছে। আমি বরাবর চলচ্চিত্রের বিষয়বস্তুর ওপর বিশ্বাস করি এবং আমি বলতে পারি এই চলচ্চিত্রটি সঠিক উদ্দেশ্য নিয়ে নির্মিত হচ্ছে। এমন প্রতিভাসম্পন্ন আন্তর্জাতিক টিমের সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে সম্মানিত বোধ করছি।”
‘লাভ সোনিয়া’ পরিচালনা করবেন ‘¯øামডগ মিলিওনেয়ার’ (২০০৮) অন্যতম প্রযোজক তাবরেজ নুরানি। আগামী মে মাসের কোনও এক সময় চলচ্চিত্রটির শুটিং শুরু হবে। এতে ভারতীয় অভিনয়শিল্পীদের মধ্যে যারা অভিনয় করবেন তাদের মধ্যে আছেন রাজকুমার রাও, মনোজ বাজপেয়ি এবং ফ্রিডা পিন্টো।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন