শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

জাতীয় পার্টি আওয়ামীলীগের সাথে থাকলে মহাজোটকে কেউ হারাতে পারবে না -এরশাদ

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০১৮, ৭:২৭ পিএম

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, জাতীয় পার্টি আওয়ামীলীগের সাথে থাকলে মহাজোটকে কেউ হারাতে পারবে না। বিএনপি জাতীয় ঐক্যে যোগ দিলে আমরা আওয়ামীলীগের সঙ্গেই থাকবো।
তিনি আজ বৃহস্পতিবার ৩ দিনের সফরে এসে রংপুর সার্কিট হাউজ প্রাঙ্গণে সাংবাদিকদের সামনে এসব কথা বলেন।
জাপা চেয়ারম্যান এরশাদ বলেন, দিন পরিবর্তন হয়েছে। বিএনপি নির্বাচনে আসলে জাতীয় পার্টি আওয়ামীলীগ জোটের সাথে থাকবে। জাতীয় পার্টি মহাজোটের সাথে থাকলে জাতীয় পার্টির জয় হবে। তিনি নিজে এবার তিনটি আসন থেকে নির্বাচন করবেন জানিয়ে বলেন, এর মধ্যে ঢাকা-১৭ ও রংপুর-৩ চূড়ান্ত রয়েছে। আর বাকিটা সময়ে বলে দেবে।
জাতীয় ঐক্যে বিএনপির যোগ দেওয়া প্রসঙ্গে তিনি বলেন, বিএনপি জাতীয় ঐক্যে যোগ দিলে কতটা শক্তিশালী হবে তা বলতে পারব না। তবে যদি বিএনপি আসে, আমরা আওয়ামী লীগের সঙ্গেই থাকব।
তিনি আরও বলেন, জাতীয় পার্টি আওয়ামী লীগের সঙ্গে থাকলে মহাজোটকে কেউ হারাতে পারবে না। যতই জাতীয় ঐক্য হোক না কেন, তারা মহাজোটের ধারের কাছেও আসতে পারবে না।
নির্বাচনে ইভিএম ব্যবহার প্রসঙ্গে জাপা চেয়ারম্যান এরশাদ বলেন, ইভিএম পদ্ধতি বাংলাদেশের মানুষের কাছে পরিচিতি লাভ করেনি। বৃহৎ জনগোষ্ঠীর কাছে গ্রহণযোগ্যতা পায়নি। আমি আগেও ইভিএমের পক্ষে ছিলাম না এখনো নাই। ইভিএমে কারচুপি হবে কিনা নিশ্চিত না। এ কারণে আমি নিজেও ইভিএম পদ্ধতি পছন্দ করি না।
নির্বাচনে আসন ভাগাভাগি নিয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, গত নির্বাচন করিনি। এবার রংপুরের ২২ টি আসন ফেরত চাইবো। এই নির্বাচনে আমরা ১’শ আসনের তালিকা দিয়েছি। এর মধ্যে ৭০টি আসন পেতে পারি।
নির্বাচনকালীন সরকারে থাকতে কোন বাধা নেই জানিয়ে তিনি বলেন, নির্বাচনকালীন সরকারে থাকতে পারি। তবে এটা এখনও চূড়ান্ত হয়নি।
এ সময় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জি এম কাদের, প্রেসিডিয়াম সদস্য মেজর (অব.) খালেদ, রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এস এম ইয়াসিরসহ প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন