শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ব্রহ্মপুত্রে নৌকাডুবিতে তিন শিশুর মৃত্যু

ভৈরব (কিশোরগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

 ব্রহ্মপুত্র নদে শাপলা তুলতে গিয়ে নৌকা ডুবিতে আপন ভাইবোনসহ ৩ জনের মৃত্যু মর্মান্তিক মৃত্যু হয়েছে। গতকাল শনিবার দুপুরে নরসিংদীর বেলাবো উপজেলার ইব্রাহিমপুর গ্রামের সামনে ব্রহ্মপুত্র নদে এ ঘটনা ঘটে।
স্থানীয় লোকজন আহত ৫ জনকে উদ্ধার করে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ৩ জনকে মৃত ঘোষণা করেন। নিহতরা হলো- নীলা আক্তার ইতি (১৭), সামিয়া (১২) ও তামিম (৭)। নিহতদের গ্রামের বাড়ি বেলাবো উপজেলার নারায়ণপুর ইউনিয়নের জংগুয়া গ্রামে। আহত হন রুমান (১৯), আনোয়ার (২০) ও সালমা (১৩) সহ মোট ৫জন। আহতদের বাড়ি বেলাবো উপজেলার সররাবাদ ইউনিয়নের ইব্রাহিমপুর ও ভৈরব উপজেলার কালিকাপ্রসাদ গ্রামে।
নিহতদের স্বজন ও স্থানীয়রা জানান, নিহতরা ইব্রাহিম গ্রামের আনোয়ারের বাড়িতে বেড়াতে আসলে শনিবার দুপুরের দিকে ব্রহ্মপুত্র নদে ৮জন শিশু-কিশোর মিলে শাপলা তুলার উদ্দেশ্যে নদীতে যায়। এরপর একটি ডিঙ্গি নৌকায় উঠে কিছুদূর যাওয়ার পর নৌকাটি হেলে গেলে নদীতে ডুবে যায়। এরই মধ্যে ৫জন সাঁতরিয়ে তীরে উঠতে পারলেও ইতি, সামিয়া ও তামিম নামে ৩ শিশু-কিশোরীকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নিয়ে আসলে ডাক্তার তাদেরকে মৃত ঘোষণা করেন।
ভৈরব উপজেলা স¦াস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. নাজমুল করিম জানান, নৌকা ডুবির ঘটনায় রোগীর স্বজনরা ৫জনকে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে আসলে তাদের মধ্যে ৩জন মৃত। রুমান নামে এক কিশোরের অবস্থা গুরুতর এবং সালমা নামের শিশুটির অবস্থা ভালো আছে। এব্যাপারে তিনি ভৈরব ও বেলাবো থানা পুলিশকে অবগত করেছেন বলে জানিয়েছেন। বেলাবো থানার অফিসার ইনচার্জ (ওসি) এ ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন