ঢাকা রোববার, ১৮ এপ্রিল ২০২১, ৫ বৈশাখ ১৪২৮, ০৫ রমজান ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

কোন দলকে নির্বাচনে অাসার জন্য তোষামোদ করা হবে না -বানিজ্যমন্ত্রী

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০১৮, ৬:২৮ পিএম

কোন দলকে নির্বাচনে অাসার জন্য তোষামোদ করা হবে না। "উন্নয়নের অভিযাত্রায়,অদম্য বাংলাদেশ" এই শ্লোগানকে সামনে রেখে বাংলাদেশের অর্থনৈতিক,সামাজিক অর্জন সমুহ প্রচারের লক্ষ্যে ভোলা জেলা প্রশাসনের অায়োজনে ভোলা সরকারি বালক উচ্চ বিদ্যালয মাঠে বৃহস্পতিবার বিকাল ৫ টায় ৩ দিন ব্যাপি ৪র্থ জাতীয় উন্নয়ন মেলার উদ্বোধন পরবর্তী সভায় প্রধান অতিথির বক্তব্যদানকালে বানিজ্যমন্ত্রী অালহাজ্ব তোফায়েল অাহমেদ এমপি এসব কথা বলেন। এ সময় তিনি অারো বলেন বাংলাদেশ এখন অনেক দেশ থেকে এগিয়ে শিক্ষা,স্বাস্থ, যোগাযোগ,বিদ্যুৎ,দারিদ্র বিমোচন সহ অনেক ক্ষেত্রেই অনেক উন্নত।পাকিস্তান অাজ বাংলাদেশের উন্নয়ন দেখে তারা বাংলাদেশ হওয়ার অাগ্রহ প্রকাশ করেছে।বিশ্ব বরেন্য নেতৃবৃন্দ অাবারও শেখ হাসিনাকে প্রধানমস্ত্রী হিসেবে দেখতে চায়।পদ্মা সেতু অাজ দৃশ্যমান। শেখ হাসিনার নেতৃত্বে দেশে চমৎকার উন্নয়ন হয়েছে যার ফলেই অাজ সারা দেশে উন্নয়ন মেলা হচ্ছে।গ্রাম অাজ শহরে পরিনত হচ্ছে।শিক্ষার হার বেড়েছে,দারিদ্রতা কমেছে। তিনি বলেন অাগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিলে শেখ হাসিনা অাবার প্রধানমস্ত্রী হলে ভোলা হবে সিঙ্গাপুর। ভোলাকে নদী ভাঙ্গনের হাত থেকে রক্ষা করা হয়েছে।রাস্তা, পুল,কালর্ভাট, শিক্ষা যোগাযোগ ব্যাবস্থার অনেক উন্নয়ন হয়েছে। ভোলা- বরিশাল ব্রীজ নির্মান হলে ভোলা দেশের মূল ভুখন্ডের সাথে যুক্ত হবে। এ সময় গনমাধ্যমকে বলেন কোন দলকে নির্বাচনে অাসার জন্য তোষামোদ করা হবে না।যুক্তফ্রন্ট সহ বিএনপি যে ৭ দফা দিয়েছে তা সম্পূর্ণ অসংবিধানিক। অাগামী নির্বাচন যথা সময়ে সংবিধান অনুযায়ী শেখ হাসিনার অধীনে এই নির্বাচন কমিশনের পরিচালনায় অনুষ্ঠিত হবে। কেউ তা ঠেকাতে পারবেনা ১৪ সালে বিএনপি ঠেকাতে পারে নাই এবারও পারবেনা। তিনি অাশাবাদ ব্যাক্ত করে বলেন অামি অাশা করি অাগামী নির্বাচনে সকল দলের অংশগ্রহনে শান্তিপূর্ন ভাবে অনুষ্ঠিত হবে।
ভোলা জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ অালম সিদ্দিকির সভাপতিত্বে সভায় বিশেষ অতিথী বক্তব্য রাখেন ভোলা জেলার উন্নয়ন মেলার সমন্বয়ক ও খাদ্য মন্ত্রনালয়ের সচিব মোঃশাহাবুদ্দিন অাহমেদ। স্বাগত বক্তব্য রাখেন ভোলা জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ অালম ছিদ্দিক। এ সময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোঃ মোকতার হোসেন,এলজিইডি নির্বাহী প্রকৌশলী মোঃ সাখাওয়াত হোসেন,শিক্ষ্যা প্রকৌশল নির্বাহী প্রকৌশলী বলরাম কুমার মন্ডল,পওর নির্বাহী প্রকৌশলী বাবুল অাকতার,গনপূর্তের নির্বাহী প্রকৌশলী মোঃ অাবু সায়েম খান, কোস্টগার্ডের দক্ষিন জোনের কর্মকর্তা কর্নেল রকিব সহ প্রশাসনের সকল দপ্তরের কর্মকর্তাগন। মেলায় মোট ১১০ টি স্টল স্থাপন করা হয়।
লালমোহনেও ৪র্থ উন্নয়ন মেলা উপলক্ষ্যে মঙ্গলসিকদার পর্যটন কেন্দ্র ও সড়ক, লালমোহন উপজেলা ৫০০ অাসন বিশিস্ট অডিটোরিয়ামেরর উদ্বোধন করেন ভোলা - ৩ অাসনের সংসদ সদস্য অালহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন।এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়াম্যান গিয়াসউদ্দিন অাহমেদ,উপজেলা নির্বাহী কর্মকর্তা হাবিবুল হাসান রুমি,উপজেলা প্রকৌশলী মোঃ ফোরকান সিকদার প্রমুখ।
সভা শেষে স্টল পরিদর্শন করে বানিজ্যমন্ত্রী সন্তোষ প্রকাশ করেন এবং ভোলা জেলার সকল উপজেলায় ৪র্থ জাতীয় উন্নয়ন মেলা অনুষ্ঠিত হওয়ায় সকলকে ধন্যবাদ জানিয়েছেন মাননীয় বানিজ্যমন্ত্রী ও জেলা প্রশাসন।
মোঃ জহিরুল হক

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন