শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাতক্ষীরা একটি সম্ভাবনাময় জেলা

সাতক্ষীরায় অগ্রণী ব্যাংকের এমডি

সাতক্ষীরা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০১৮, ১২:০৩ এএম

অগ্রণী ব্যাংক দেশের ১৬ কোটি মানুষের ব্যাংক উল্লেখ করে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মোহাম্মদ শামস-উল-ইসলাম ঋণ খেলাপিদের উদ্দেশ্যে বলেন, আপনারা ব্যাংকের ঋণ পরিশোধ করে আবারো ঋণ নিয়ে নতুন আগ্রহে ব্যবসায় শুরু করুন। ব্যাংকের সাথে লেনদেন ভালো রাখুন, ব্যাংক অবশ্যই আপনাদের পাশে ছিলো, আগামীতেও থাকবে। গতকাল অগ্রণী ব্যাংক সাতক্ষীরা শাখা আয়োজিত খেলাপি ঋণ গ্রহীতাদের সাথে ‘মিট দ্য বরোয়ার’ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, সাতক্ষীরা একটি সম্ভাবনাময় জেলা। অগ্রণী ব্যাংকের টাকা নিয়ে এখানে অনেক কিছুই করা সম্ভব। এখানে রয়েছে মাছ উৎপাদন থেকে শুরু করে অনেক রকম ব্যবসা করার সুযোগ।

ব্যংকের কর্মকর্তা-কর্মচারিদের উদ্দেশ্যে তিনি বলেন, ব্যাংক আপনাকে কি দিয়েছে বা কি দিচ্ছে এটা না ভেবে ব্যাংককে আপনি কি দিলেন এখন থেকেই এটাই ভাবুন। সরকার আপনাদের বেতন স্কেল বাড়িয়েছে। সুতরাং বেশি বেশি করে কাজ করুন। তিনি আরো বলেন, যদি কোন কর্মকর্তা কর্মচারি ব্যাংকের টাকা আত্মসাৎ বা কোন প্রকার দুর্নীতির সাথে জড়িয়ে পড়েন তবে তাকে চাকরি থেকে বরখাস্ত করা হবে। এছাড়া জেল জরিমানার শাস্তি তো রয়েছেই।

অগ্রণী ব্যাংক সাতক্ষীরা শাখার সহকারী মহাব্যবস্থাপক (এজিএম) মোঃ সিরাজুল হক এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, ব্যংাকের উপ ব্যবস্থাপনা পরিচালক মোঃ আনিসুর রহমান, মহা ব্যবস্থাপক (ক্রেডিট) মোঃ আব্দুস সালাম মোল্যা ও খুলনা সার্কেলের মহা ব্যবস্থাপক মোঃ আনোয়ারুল ইসলাম। এছাড়া, জেলার সকল অগ্রণী ব্যাংকের ব্যবস্থাপকসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন