ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬, ১৮ মুহাররম ১৪৪১ হিজরী।

বিনোদন প্রতিদিন

এবার কেয়ার বিজ্ঞাপনচিত্রে তৌকীর-বিপাশা দম্পতি

প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

সম্প্রতি আফসানা মিমি ও শহীদুজ্জামান সেলিম অভিনীত কেয়া লেমন ডিটারজেন্ট পাউডারের একটি বিজ্ঞাপনচিত্র বেশ সাড়া ফেলেছে। ভিন্ন রকমের একটি গল্পে দীর্ঘদিন পর আফসানা মিমির টিভি পর্দায় উপস্থিতি ও শহীদুজ্জামান সেলিমের সাথে অভিনয়Ñ সব মিলিয়ে বহুদিন পর টিভি দর্শকদের জন্য এক অন্যরকম উপহারই যেন ছিল কেয়া লেমন ডিটারজেন্ট পাউডারের নতুন এই বিজ্ঞাপনচিত্রটি।
এর রেশ কাটতে না কাটতেই জানা যায়, শিগগিরই টিভি পর্দায় দেখা যাবে তারকা দম্পতি তৌকীর আহমেদ ও বিপাশা হায়াতকে, কেয়া হোয়াইটপ্লাস ডিটারজেন্ট পাউডারের বিজ্ঞাপনচিত্রে। বিজ্ঞাপনটির চিত্রপরিচালক জনপ্রিয় বিজ্ঞাপনচিত্র নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী এবং স্ক্রিপ্ট ও আনুষঙ্গিক ক্রিয়েটিভ সাপোর্ট দিয়েছেন আসিফ ইফতেখার পিয়াস। ভিন্নধর্মী গল্পে সব সময়ই ভিন্ন কিছু করার সুযোগ থাকে। এই টিভিসিতে ঠিক তেমনটাই আমার অভিজ্ঞতাÑ বলেন বিপাশা হায়াত। অন্যদিকে, এই গল্পটিতে অমিতাভ রেজার কিছু আইডিয়া পুরো টিভিসিটাকে একটা ভিন্নমাত্রা এনে দিয়েছে। যেখানে আমাকে এবার ভিন্ন রকম একটি চরিত্রে দর্শক দেখতে পাবেনÑ বলছিলেন তৌকীর আহমেদ। এর আগে তৌকীর আহমেদ ও বিপাশা হায়াতকে অন্য বিজ্ঞাপনচিত্রে দেখা গেলেও কেয়ার জন্য এটিই তাদের প্রথম কাজ। দীর্ঘ বিরতির পর তৌকীর আহমেদের নতুন করে বিজ্ঞাপনচিত্রে স্বস্ত্রীক মডেল হওয়ার বিষয়টি স্বাভাবিকভাবেই বিজ্ঞাপনটির ব্যাপারে দর্শকের আগ্রহ বাড়াবে।
উল্লেখ্য, কেয়া তাদের কনজ্যুমারের কথা ভেবে সেরাটা তাদের কাছে পৌঁছে দিতে সব সময় সচেষ্ট। তারই ধারাবাহিকতায় এবার কেয়া হোয়াইটপ্লাস ডিটারজেন্ট পাউডারকে আরো উন্নতমানে এবং নতুনরূপে সবার কাছে পৌঁছে দিতে এই প্রচেষ্টা, যার পেছনে কেয়া কসমেটিকস লিমিটেডের বিশাল একটি দল কাজ করে যাচ্ছে নিরলসভাবে, বললেন কেয়া কসমেটিকস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন