রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নির্মম শিকার প্রিয়াঙ্কা

মো. ওমর ফারুক, ফেনী : | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০১৮, ১২:০৪ এএম

ফেনীতে প্রিয়াঙ্কা নামের ৫ বছরের শিশু নির্যাতনের ঘটনায় অভিনেত্রী শাহানা আক্তার শাহেনীকে আটক করেছে মডেল থানার পুলিশ। গৃহকর্মী শিশুকে নির্যাতনের কথা স্বীকার করেছেন অভিনেত্রী শাহানা আক্তার শাহেনী। প্রতিবেশী জোহরা আক্তার জানান, গত মঙ্গলবার বিকালে শাহেনীর বাড়িতে কান্নার শব্দ শুনে স্বামীকে নিয়ে তিনি সেখানে যান। এসময় তারা বাড়িতে একা ক্ষত-বিক্ষত অবস্থায় প্রিয়াঙ্কাকে দেখতে পান। একপর্যায়ে তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ফেনী আধুনিক সদর হাসপাতালে ভর্তি করায়। প্রিয়াঙ্কার বরাত দিয়ে তিনি আরো জানান, গত সোমবার রাতে শাহেনী লাঠি দিয়ে পেটানোর পর তার শরীর আগুনে ঝলসে দেয়। পরে তাকে আটক রেখে বেরিয়ে যায়। এভাবে প্রায়ই তার উপর নির্যাতন করতো বলে জানায় শিশুটি।
গত মঙ্গলবার গভীর রাতে শাহেনীকে আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে নির্যাতনের কথা স্বীকার করেন তিনি। পুলিশ শাহেনীর ঘর থেকে বেশকিছু নির্যাতনের আলামত সংগ্রহ করেছে। শাহেনী পুলিশকে জানায়, প্রিয়াঙ্কার উপর জ্বিন ভর করেছে। যখন জ্বিন তার উপর ভর করতো তখন শরীরে আগুনের ছ্যকা দিলে জ্বিন চলে যেতো। আর সে কারণেই তিনি প্রিয়ঙ্কার শরীরে মোমবাতির আগুনের ছ্যাকা দিতেন। তবে স্থানীয়রা জানায়, জ্বিনের কথা বলে শাহেনী দীর্ঘদিন ধরে শিশুটির উপর নির্যাতন করে আসছেন। তারা আরো জানায়, মেয়েটির শরীরে মোমবাতির ছ্যাকা দিলে সে কাঁদলে অট্টহাসিতে ফেটে পড়তো শাহেনী।
বাংলা চলচ্চিত্রের অশ্লীলযুগের পার্শ্চচরিত্রের অভিনেত্রী ছিলেন শাহানা আক্তার শাহেনী। সর্বমোট ৪৫টি ছবিতে অভিনয় করেন তিনি। তবে বিগত চার বছর ধরে অভিনয় থেকে দূরে সরে এসেছেন। কোন সন্তানাদি না থাকায় পিতা-মাতাহীন প্রিয়াঙ্কাকে দত্তক নেন।
শাহেনীর ভাই জাহাঙ্গীর আলম জানান, বেপরোয়া জীবন যাপনের কারণে ১৫ বছর ধরে তার সঙ্গে পরিবারের কোনো যোগাযোগ নেই। স্বামীর সঙ্গেও তার কোন যোগাযোগ নেই। দীর্ঘদিন ঢাকায় বসবাস করে আসছে সে। স্থানীয় ইউপি চেয়ারম্যান জানে আলম জানান, মেয়েটি ওই এলাকার অভিনেত্রী শাহেনী বেগমের বাসায় থাকতো। শাহেনী পরিবার নিয়ে ঢাকায় থাকলেও মাঝে মধ্যে শর্শদি ইউনিয়নের গজারিয়া কান্দি গ্রামে নিজ বাড়িতে আসতেন। ফেনী সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ফয়জুল কবির বলেন, শিশুটির শরীরে অসংখ্য পোড়া ক্ষত চিহ্ন রয়েছে। তাকে উন্নত চিকিৎসাসেবা দেয়া হচ্ছে।
ফেনীর পুলিশ সুপার এসএম জাহাঙ্গীর আলম সরকার শিশু নির্যাতনের ঘটনায় শাহেনীকে আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে প্রিয়াঙ্কাকে নির্যাতনের কথা স্বীকার করেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন