শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাভারে আওয়ামীলীগের নির্বাচনী গণসংযোগে, মহাসড়ক অবরোধ

স্টাফ রিপোর্টার, সাভার | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০১৮, ২:২৬ পিএম | আপডেট : ১২:০৬ এএম, ২৬ অক্টোবর, ২০১৮

বিএনপি বাংলাদেশে নালিশ পার্টিতে ও খুনিদলে পরিণত হয়েছে এই দলের প্রতি দেশের মানুষের কোন আস্থা নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি।
বৃহস্পতিবার দুপুরে তিন সাভার বাজার বাসষ্ট্যান্ডে সাভার পৌর আওয়ামী লীগের উদ্যোগে সন্ত্রাস জঙ্গিবাদ ও ঐক্য ফ্রন্টের ষড়যন্ত্রের বিরুদ্ধে এক নির্বাচনী গণ সংযোগে যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এ কথা বলেন।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসময় আরও বলেন বিল বোর্ড ও ব্যানার ফেস্টুন দেখে আগামী নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন দেওয়া হবে না নেতাদের যোগ্যতা দেখে মনোনয়ন দেওয়া হবে বিএনপি দেশে অসুস্থ ধারার রাজনীতি করার জন্য অসুস্থ মানুষের সাথে ঐক্য ফ্রন্ট করেছে এই ঐক্য ফ্রন্টের কোন ভিত্তি নেই দেশের মানুষ আগামী নির্বাচনে আবারও নৌকা মার্কাকে ভোট দিয়ে ক্ষমতায় আনবে জানিয়ে মন্ত্রী আরও বলেন, খালেদা জিয়াকে মাইনাস করতে বিএনপি কামাল হোসেনের সাথে ঐক্য করেছে।
বিএনপি ২১ আগস্ট গ্রেনেড হামলার সাথে জড়িত জানিয়ে মন্ত্রী আরও বলেন, আওয়ামী লীগে কোন বিভেদ নেই সবাই এক সাথে নির্বাচন উপলক্ষে কাজ করবে। আগামী নির্বাচন উপলক্ষে বিএনপি দেশে কোন অবৈধ আন্দোলন করলে কঠোর হাতে দমন করা হবে বলেও জানান মন্ত্রী।
গণসংযোগ জলাকালে ঢাকা-আরিচা মহাসড়কে সকাল ১০টা থেকে বেলা সাড়ে ১২টা পর্যন্ত যানবাহন চলাচল বন্ধ ছিল।
গণ সংযোগে এসময় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড.দীপু মনি, সাংগঠনিক সম্পাদক কে এম এনামুল হক শামীম, ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নোওফেল, সাভারের সংসদ সদস্য ডা.এনামুর রহমান, ধামরাই সংসদ সদস্য এম এ মালেক, ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজীর আহমেদ, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমানসহ আরও অনেকে।
সভায় এসময় প্রায় কয়েক হাজার আওয়ামী লীগ এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে নেতৃবৃন্দরা আশুলিয়ার ডেন্ডাবর এলাকায় আমার স্কুল মাঠে আরেকটি জনসভায় যোগদান।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন