ঢাকা, সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০৫ কার্তিক ১৪২৬, ২১ সফর ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

দ্য হান্টসম্যান : উইন্টার’স ওয়ার

প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

সেড্রিক নিকোলাস-ট্রোয়ান পরিচালিত ফ্যান্টাসি-অ্যাডভেঞ্চার ফিল্ম ‘দ্য হান্টসম্যান : উইন্টার’স ওয়ার’। ট্রোয়ান এনিমেশনসহ চলচ্চিত্রের অন্যান্য বিভাগে কাজ করেছেন; এটি তার প্রথম পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র। এটি ২০১২’র ‘স্নো হোয়াইট অ্যান্ড দ্য হান্টসম্যান’ চলচ্চিত্রটির প্রিকুয়েল ও সিকুয়েল হিসেবে নির্মিত হয়েছে।
স্নো হোয়াইটের কারণে দেশছাড়া এবং নিহত হবার অনেক আগে ইভিল কুইন র‌্যাভেনা (চার্লিজ থেরন) তার বোন ফ্রেয়াকে (এমিলি বøান্ট) বিশ্বাসঘাতকতার শিকার হয়ে তার রাজ্য ছাড়তে দেখেছে। যে কাউকে বরফ করার ক্ষমতাকে কাজে লাগিয়ে ফ্রেয়া দূরের এক তুষার প্রাসাদে এক হান্টসম্যানের বাহিনী গড়ে তুলেছে। এই বাহিনীর অন্যতম সদস্য-এরিক (ক্রিস হেমসওয়ার্থ) আর স্যারা (জেসিকা চ্যাস্টেইন)।
বোনের মৃত্যুর খবর জানার পর ফ্রেয়া তার বাকি সৈন্যদের নির্দেশ দেয়, যে করে হোক ম্যাজিক মিরর উদ্ধার করতে হবে। আর একজনই মাত্র জাদুকরী আছে যে এর শক্তিকে কাজে লাগাতে পারে। একসময় ফ্রেয়া উপলব্ধি করে এই আয়নার গভীর থেকে র‌্যাভেনার পুনরুজ্জীবন সম্ভব। দুই বোন আবার এক হয়। তারা রাজ্যকে অশুভ মায়ায় আবিষ্ট করে। তাদের ক্ষমতা এখন আগের চেয়ে দ্বিগুণ। তারা এমন এক বাহিনী গড়ে তোলে যাকে হারাবার ক্ষমতা কারও নেই, তবে সেই নির্বাসিত হান্টসমেনরাই পারে তাদের রানীর সেই অশুভ মায়েকে ভাঙতে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন