শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মাগুরায় বিএনপির ৭ নেতা কর্মী গ্রেফতার

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০১৮, ১০:০৬ এএম

মাগুরা পুলিশ মঙ্গলবার রাতে শহরের পারনান্দুয়ালী এলাকা থেকে ৭ বিএনপি নেতাকর্মীকে গ্রেফতার করেছে। নাশকতার পরিকল্পনার উদ্দেশ্যে গোপন বৈঠকে মিলিত হওয়ার অভিযোগে তাদের গ্রেফতার করা হয় বলে পুলিশ জানায়।
মাগুরা জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আশরাফুজ্জামান শামীম কোন কারণ ছাড়াই পুলিশ নেতাকর্মীদের গ্রেফতার করেছে। পুলিশের এ কর্মকান্ডের প্রতিবাদ জানিয়ে বলেন, মঙ্গলবার কেন্দ্রীয় বিএনপি আয়োজিত রাজনৈতিক কর্মসুচি হওয়ার কথা থাকলেও পুলিশের অনুমতি না পাওয়ায় কর্মসুচি পালন করা সম্ভব হয়নি। অথচ পারনান্দুয়ালী এলাকার প্রতিটি বাড়িতে বাড়িতে তল্লাশী চালিয়ে বিএনপি নেতা কর্মীদেরকে আটক করা হয়েছে। এসময় শুধুমাত্র নয়নকে চৌরোঙ্গী মোড় থেকে গ্রেফতার করা হয়।
বিএনপির একটি সূত্র জানায়, গ্রেফতারকৃত ব্যক্তিরা হলেন, মাগুরা পৌর বিএনপি সভাপতি আইয়ুব হোসেন, সদর থানা বিএনপি সাধারণ সম্পাদক কুতুব উদ্দীন কুতুব, পৌর স্বেচ্ছাসেবক দল আহবায়ক সাইফুল ইসলাম রানা, জেলা যুবদল নেতা মিজানুর রহমান, সাবেক ছাত্রদল নেতা আ ন ম শহীদ উবা, জেলা স্বেচ্ছাসেবল দল যুগ্ম সম্পাদক বিল্লাল হোসেন ও মুন্সী নাইমুজ্জামান নয়ন। মাগুরার পুলিশ সুপার খান মোহাম্মদ রেজোয়ান গ্রেফতারের ঘটনা স্বীকার করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
প্রিতম ৩১ অক্টোবর, ২০১৮, ১১:১৯ এএম says : 0
তীব্র নিন্দা জানাই।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন