বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চাঁদপুরে কলেজ ছাত্র অপহরণের অভিযোগ, হত্যার হুমকি

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০১৮, ৯:২৭ এএম

চাঁদপুরে কলেজ ছাত্র অপহরণ হওয়ার অভিযোগ পাওয়া গেছে। অপহরনকারীরা ফোনে তার মায়ের কাছে ১ লক্ষ টাকা মুক্তিপণ দাবী করেছে বলে ছাত্রের মামা মো. ইয়াছিন পুলিশকে জানিয়েছেন। মুক্তিপণ না দিলে তাকে হত্যার হুমকি দিয়েছে বলে থানার সাধারণ ডায়েরী থেকে জানা গেছে। শুক্রবার সন্ধ্যায় চাঁদপুর মডেল থানায় ওই ছাত্রের মামা মো. ইয়াছিন সাধারণ ডায়েরী করেন।

কলেজ ছাত্র অপহরনের ঘটনায় ফরাক্কাবাদ ডিগ্রী কলেজের ছাত্ররা কলেজের সামনে শুক্রবার দুপুরে বিক্ষোভ করে প্রশাসনের কাছে আহবান জানায়, অপহরণকারিদের আটক করে কলেজ ছাত্রকে উদ্ধারের জন্য।

চাঁদপুর সদর উপজেলার ফরক্কাবাদ ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেনীর ছাত্র মো. শুকুরুল ইসলাম বাবু(১৭) ফরিদগঞ্জ উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের হাসা গ্রামের মো: হোসেন পাটওয়ারীর ছেলে। তার মা মর্জিনা বেগমসহ পরিবারের লোকজন জানান, বৃহস্পতিবার (১ নভেম্বর) দুপুর ১টায় সে কলেজে পরীক্ষায় অংশ গ্রহন করতে বাড়ি থেকে বের হয়। দুপুর ২টায় বাংলা দ্বিতীয় পত্র পরীক্ষা দেয়। পরীক্ষা শেষে বিকেল ৫টায় কলেজ থেকে বের হয়ে যায়। এরপর থেকে তার খোঁজ মিলেনি।

ওই কলেজ ছাত্রের মামা ইয়াছিন জানান, রাতে তাকে খুঁজে না পেয়ে প্রথমে কলেজ কর্তৃপক্ষকে বিষয়টি অবহিত করি। এরপর আত্মীয় স্বজনের বাড়ীতে তাকে খুঁজে পাওয়া যায়নি। রাত ১০টার দিকে শুকুরুল ইসলামের ঘরের নম্বরে ফোন আসে তাকে অপহরণ করা হয়েছে। ৫০ হাজার টাকা দিয়ে তাকে ছাড়িয়ে আনার জন্য। পরবর্তীতে ওই নম্বরে ফোন দিলে বন্ধ পাওয়া যায়।
তিনি আরো জানান, রাত অতিক্রম হয়ে দুপুরে আবার অন্য নম্বর থেকে ফোন করে বলে ১লক্ষ টাকা দিয়ে ১ ঘন্টার মধ্যে তাকে ফিরিয়ে আনার জন্য। আর না হয় তাকে হত্যা করা হবে। কিন্তু একই অবস্থা নম্বরগুলোতে পরে ফোন করলে আর খোলা পাওয়া যায় নি। ঘটনাটি নিয়ে ধুম্রজাল সৃষ্টি হওয়ায় মডেল থানায় সাধারণ ডায়েরী করা হয়।

কলেজ অধ্যক্ষ ড. মোহাম্মদ হাসান খান জানান, নিখোঁজ হওয়ার পর রাত ১০টায় ওই ছাত্রের অভিভাবক আমাদেরকে জানিয়েছেন। শিক্ষকরা তার পরীক্ষায় অংশ গ্রহন এবং কলেজ থেকে বের হওয়ার সময় অবগত করেন। তাদেরকে আইনী ব্যবস্থা গ্রহনের জন্য বলা হয়েছে।

কলেজ ছাত্র বাবুর সহপাঠিরা জানায়, বেশ কয়েকদিন আগে দুই যুবক বাবুকে রাস্তায় একা পেয়ে তার নাম ঠিকানা জিজ্ঞাসা করে। তারা কয়েকদিন তার পিছু নিয়ে বাড়ি পর্যন্ত যায়। তার পরেই বৃহস্পতিবার পরীক্ষা দিয়ে যাওয়ার পথে তাকে অপহরন করা হয়।

চাঁদপুর মডেল থানার ওসি ইব্রাহিম খলিল জানান, নিখোঁজ কলেজ ছাত্রকে উদ্ধারের জন্যে চেষ্টা চলছে। যে বিকাশে টাকা চাচ্ছে, সেটি ঢাকা ক্যান্টনম্যান্ট এলাকার নিশ্চিন্তপুর। আশা করা যাচ্ছে,তাকে আটকের পর নিখোঁজ ছাত্রকে পাওয়া যাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন