ঢাকা, সোমবার ১৭ জুন ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬, ১৩ শাওয়াল ১৪৪০ হিজরী।

সারা বাংলার খবর

লোহাগাড়ায় স্কুলছাত্রী অপহরণের অভিযোগ

লোহাগাড়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৩ জুন, ২০১৯, ১২:০৫ এএম

লোহাগাড়ায় এসএসসি পরীক্ষার মার্কশীট আনতে অহরণের শিকার হলেন শিক্ষার্থী জয়নাব বেগম। সে পুটিবিলা পহরচান্দা গ্রামের মাদারকাটার জোর এলাকার সাবের আহমদের কন্যা।

পুটিবিলা গৌড়স্থান উচ্চ বিদ্যালয় থেকে সদ্য এসএসসি পাশ করেছে সে। অপহরণকারীর নাম মোহাম্মদ মিনহাজ। সে পুটিবিলা ইউনিয়নের গৌড়স্থান নয়াপাড়ার আমির হামজার সন্তান। এ ব্যাপারে গতকাল বুধবার লোহাগাড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন অপহরণকারীর চাচা ছানোয়ার আলম।

জানা গেছে, জয়নাব বেগম তার এসএসসি পাসের মার্কশীট নেবার জন্য গত মঙ্গলবার সকাল ১০ টায় স্কুলে যাবার উদ্দ্যেশ্যে বাড়ি থেকে বের হয়। স্কুল হতে তাদের বাড়ির দুরত্ব বেশি হওয়ায় যেতে আসতে সন্ধ্যা হয়ে যায়। তার পরিবারের সদস্যরা ওইদিন সন্ধ্যায় মেয়ে বাড়ি না পৌঁছায় খোঁজাখুঁজি করতে থাকে। ওইদিন রাত ১০ টায় মোহাম্মদ মিনহাজ নামে এক যুবক মোবাইল থেকে জয়নাব বেগমের পিতা ছাবের আহমদের মোবাইলে ফোন করে জানায় যে, সে তার মেয়েকে তুলে নিয়ে গেছে। সে এও জানিয়ে হুমকি দেয় যে, থানা বা অন্যকোথাও অভিযোগ করা হলে জয়নাবকে মেরে ফেলা হবে।

এ ব্যাপারে লোহাগাড়া ডিউটি অফিসার আব্দুল হালিমের সাথে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি বলেন, এ ব্যাপারে অভিযোগ করতে এসেছিল ঠিক কিন্তু অভিযোগ নথিভুক্ত করা হয়নি। ওসি স্যারের পরামর্শে তাদেরকে সাধারণ ডায়েরি করার কথা বলা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন