ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০১ কার্তিক ১৪২৬, ১৬ সফর ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

কান উৎসবে যাচ্ছেন না ক্যাটরিনা কাইফ

প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

গত বছর প্রথমবারের মতো কান চলচ্চিত্র উৎসবে যোগ দিয়েছিলেন বলিউড তারকা ক্যাটরিনা কাইফ। চলচ্চিত্রের কাজে ব্যস্ত থাকবেন বলে এবার আর তার যাওয়া হচ্ছে না।
“কোনও শিল্পীর যোগ দেবার জন্য কান একটি অসাধারণ প্লাটফর্ম। গত বছরের অভিজ্ঞতা আমি সত্যিই উপভোগ করেছি। আমাকে উৎসবের তরফ থেকে এ বছরও দাওয়াত দেয়া হলে, আমি আগে দেয়া চলচ্চিত্রের প্রতিশ্রুতির কারণে দুঃখজনকভাবে যোগ দিতে পারছি না।
“এখন পর্যন্ত এটি আমার জন্য ভীষণ ব্যস্ত বছর। আমি অতুলনীয় কিছু কাজ নিয়ে দারুণ ব্যস্ত আছি। আমি এ বছর যোগ দিতে পারছি না, কিন্তু আশা করব ল’অরিয়েল প্যারিসের অন্যরা ভালোভাবে ভারতের প্রতিনিধিত্ব করবে আর আগামী বছর আবার যোগ দেবার আশা করছি,” ক্যাটরিনা এক বিবৃতিতে বলেন।
৩২ বছর বয়সী অভিনেত্রীটি সম্প্রতি প্রেমকাহিনীভিত্তিক ‘বার বার দেখো’ চলচ্চিত্রটির কাজ শেষ করেছেন। তিনি তার প্রাক্তন প্রেমিক রণবীর কাপুরের বিপরীতে গোয়েন্দা ড্রামা ‘জাগ্গা জাসুস’-এর কাজ শুরু করার প্রস্তুতি নিচ্ছেন।
১১ থেকে ২১ মে কান চলচ্চিত্র আন্তর্জাতিক উৎসব অনুষ্ঠিত হবে। এতে ভারত থেকে ল’অরিয়েলের প্রতিনিধিত্ব করবেন ঐশ্বর্য রাই বচ্চন এবং সোনম কাপুর।
‘ড্যাডি’জ হোম টু’তে ফিরছেন উইল ফেরেল আর মার্ক ওয়ালবার্গ
২০১৫’র ব্লকবাস্টার ফ্যামিলি কমেডি ‘ড্যাডি’স হোম’ ফিল্মটির সিকুয়েলে ফিরছেন উইল ফেরেল এবং মার্ক ওয়ালবার্গ। নিশ্চিত হয়েছে ‘ড্যাডি’জ হোম টু’ পরিচালনা করবেন প্রথম পর্বের পরিচালক শন অ্যান্ডার্স। গত সপ্তাহান্তে প্যারামাউন্ট পিকচার্স এবং গ্যারি সানচেস চলচ্চিত্রটির ঘোষণা দিয়েছেন। এই ঘোষণার সময় প্রথম পর্বের কাস্টের মধ্যে লিন্ডা কারডেলিনি, টমাস হেডেন চার্চ এবং অন্য কেউ থাকবেন কী না তা নিশ্চিত করা হয়নি।
একটি অনলাইন সূত্র জানিয়েছে, চিত্রনাট্যকার হিসেবে জন মরিস দ্বিতীয় পর্বেও ফিরছেন। কাহিনী সম্পর্কে কোনও আভাস দেয়া হয়নি।
‘ড্যাডি’স হোম’এক কোমলমনা রেডিও নির্বাহীর (ফেরেল) গল্প যে তার স্ত্রীর আগের স্বামীর দুই সন্তানের সবচেয়ে ভাল বাবা হবার জন্য প্রাণান্ত চেষ্টা করে। কিন্তু একসময় শিশুদের আসল বাবা (ওয়ালবার্গ) এসে উপস্থিত হয়। শুরু হয় আসল বাবা আর সৎ বাবার মাঝে এক মজার প্রতিযোগিতা।
২০১৫’র ডিসেম্বরে মুক্তিপ্রাপ্ত ‘ড্যাডি’স হোম’ ২৪০ মিলিয়ন ডলার আয় করেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন