শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ যিলহজ ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

ওরা গেরুয়া পরে কেন? ওরা তো ভন্ড

বিজেপিকে তিরস্কার মমতা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

সোমবার দক্ষিণেশ্বরের নতুন স্কাইওয়াকের উদ্বোধন করতে এসে বিজেপিকে তীব্র আক্রমণ করলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর কথায়, দলের প্রতীকী রঙটি গেরুয়া রেখে বিজেপি সাধারণ মানুষকে বিভ্রান্ত করছে। কারণ, গেরুয়া রঙ ত্যাগের প্রতীক। যার সঙ্গে বিজেপির সম্পর্ক নেই কোনও।
“বিজেপি তো এমন একটা ভাব করে যেন গেরুয়ার সঙ্গে ওদের ওঠাবসা খাওয়া সবকিছু। আসলে তো তা নয়। যে কজন বিজেপি নেতা গেরুয়া পরে, প্রত্যেকে ভন্ড”, দক্ষিণেশ্বরের কালীমন্দির ও দক্ষিণেশ্বর স্টেশনের মধ্যে সংযোগরক্ষাকারী স্কাইওয়াকের উদ্বোধন করে এই কথা বলেন মমতা। তিনি বলেন, রামকৃষ্ণ মিশনের যে সন্ন্যাসীরা গেরুয়া বসন পরেন, তাঁরা ভন্ড নন বিজেপির মতো। “ওঁদের কোনও লোভ নেই। আর ভন্ড বিজেপির লোভের শেষ নেই। মজার ব্যাপার, তারাও গেরুয়া পরে”, বলেন মুখ্যমন্ত্রী।
বিজেপি হিন্দুত্বের তাস খেলছে বলে দাবি করে মমতা বলেন, “ওরা হিন্দুধর্মের সম্বন্ধে কিচ্ছু জানে না। শুধুমাত্র গেরুয়া পরলেই কেউ সাধু হয়ে যেতে পারে না। নিজের ভেতর থেকে তেমনটা হতে হয়। যা বিজেপি কোনওকালেই নয়। গেরুয়া মানে স্বার্থত্যাগ। সমস্ত স্বার্থ ছেড়ে দিয়ে যিনি বেরিয়ে আসতে পারেন, তিনি কেবল গেরুয়া বসনের অধিকারী”।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps